নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০২ অক্টোবর ২০২২

পেটে ভাত না থাকলে মানচিত্র দিয়ে কি করবে মানুষ : সানু

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:০০, ৯ আগস্ট ২০২২

পেটে ভাত না থাকলে মানচিত্র দিয়ে কি করবে মানুষ : সানু

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য ও জ¦ালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিসহ গনবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির যৌথ উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৯ আগষ্ট) বেলা ১১টায় বন্দর কেন্দ্রীয় শহীদ মিনারের এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। 


প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা জাতীয় পার্টির সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্ল্যাহ সানু বলেন, আমার নেতা পল্লী বন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদ বলে ছিলেন ৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে। আজ  নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য যেভাবে হুহু করে বাড়ছে। 


জনগনের ক্রয়ক্ষতার বাহিরে চলে যাচ্ছে। পেটে ভাত না থাকলে মানচিত্র দিয়ে কি করবে মানুষ। এ সরকার বাংলাদেশের মানুষের ভাগ্য নষ্ট করে ফেলছে। এক লাফে অকটেন, পেট্রোল, ডিজেল ও কেরসিন তেলের দাম যে ভাবে বৃদ্ধি করেছে জনগন তা মেনে নিবে না। 


 যারা দেশ পরিচালনা করছে তাদের প্রতি নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টি নেতৃবৃন্দের পক্ষ থেকে বিশেষ ভাবে অনুরাধ জানাচ্ছি আপনারা নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য ও ডিজেল অকটেন ও পেট্রোলের দাম সাধারন মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে রাখার জন্য আহবান জানাচ্ছি। 


মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদ্দাচ্ছের হক দুলালের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন মহানগর জাতীয় পার্টির সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, বন্দর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ বাচ্চু মিয়া, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি খাইরুল বাসার ভূইয়া, যুগ্ম সম্পাদক রিপন ভাওয়াল, বন্দর উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আব্দুস সালাম, মহানগর জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন আনু ও কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি নুর নবী ওসমানী প্রমুখ। প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সহ-সাধারন সম্পাদক কামরুজ্জামান কামরুল, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সাহাবুদ্দিন স্বর্ণাকার, সাংগঠনিক সম্পাদক ডাঃ মোঃ নাসির, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সফি ঢালী, জাতীয় পার্টির সহসভাপতি কাজী মহসিন, জেলা জাতীয় পার্টির নেতা গোলাপ হোসেন, বন্দর উপজেলা জাতীয় পার্টির ত্রান বিষয়ক সম্পাদক সুকম, মহানগর যুবসংহতি যুগ্ম সম্পাদক ফরহাদ উল্ল্যাহ , মহানগর যুবসঙহতি নেতা প্রদীপ দাস, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির নেতা মো. সেলিম, আলমগীর, লিয়াকত আলী ও শাহীনসহ স্থানীয় জাতীয় পার্টির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।