নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০৯ মে ২০২৪

সদর উপজেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের প্রাথমিক সদস্য সংগ্রহ কর্মসূচি অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:০০, ১৫ সেপ্টেম্বর ২০২২

সদর উপজেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের প্রাথমিক সদস্য সংগ্রহ  কর্মসূচি অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ সদর উপজেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের ১০নং ওয়ার্ড থেকে ১৮নং ওয়ার্ড পর্যন্ত প্রাথমিক সদস্য সংগ্রহ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ ২নং রেল গেইট সংলগ্ন জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে নারায়ণগঞ্জ সদর উপজেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের ১০নং ওয়ার্ড থেকে ১৮নং ওয়ার্ড পর্যন্ত প্রাথমিক সদস্য সংগ্রহ কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সহ-সভাপতি শ্রী সুব্রত পুরকায়স্থ। 


শ্রী সুব্রত পুরকায়স্থ বলেন, যারা কাজ করবেন তারাই আগামী দিনের নেতা হবে। আমাদের কেন্দ্রীয় নেতাদের স্বজনপ্রীতির সুযোগ নেই। রাজনীতি করতে এসেছি, শেখ হাসিনার নির্দেশে, স্বেচ্ছাসেবকলীগের সভাপতির নির্দেশে।

 

আপনাদের মাধ্যমে নারায়ণগঞ্জে ইতিহাসে সবচেয়ে ভালো এবং ফ্রেশ কমিটি উপহার দিবো। যারা স্বেচ্ছাসেবকলীগ করবেন তাদের আগে জানতে হবে মূলমন্ত্র কি? সেবা, শান্তি প্রগতি। এ মানু্ষকি মনোভাব রেখেই আমরা কাজ করবো।


তিনি আরও বলেন, সদস্য ফরম সকলের জন্যই উন্মুক্ত। কিন্তু আমরা সাবেক ছাত্র নেতা ও ছাত্র রাজনীতির সঙ্গে জড়িত থেকে যারা রাজপথে ছিলেন তাদের সদস্য হবার আহবান জানাচ্ছি।


নারায়ণগঞ্জ সদর উপজেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের উপ মহিলা বিষয়ক সম্পাদিকা শ্রীমতী উর্মি ঢালী, জাতীয় পরিষদের সদস্য টিপু সুলতানসহ আরো উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা, তাহের উদ্দিন ববি, ছগীর আহমেদ, গোলাম কিবরিয়া খোকন, ভিপি জামির হোসেন রনি, মো. আল-আমীন, সদর থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা দেলোয়ার হোসেন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা, জুয়েল হোসেন, শফিকুল ইসলাম, কায়কোবাদ রুবেল, মহিলা সম্পাদিকা সাদিয়া সুলতানা , সালমা, এইচ এম রাসেল, কৃষ্ণ আচার্য, বানিক শেখ, এড. মো. নজরুল ইসলাম, মো. শরীফ মোল্লা, মো. রফিকুল ইসলাম জয় এহসানুল হক রাসেল, বাবুল দেওয়ান, নাজমুল হাসান, ইমরান রশীদ সহ সদর উপজেলা ও মহানগর এর অসংখ্য নেতৃবৃন্দ।