নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

সোহাগ রনি ও নান্নুকে পেটানোর ঘোষণা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩১, ১১ আগস্ট ২০২৩

সোহাগ রনি ও নান্নুকে পেটানোর ঘোষণা

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ রনি ও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুকে পেটানোর ঘোষণা দিয়েছেন মহানগর উলামা পরিষদের সহ-সভাপতি কামাল উদ্দিন দায়েমী। 


শুক্রবার আলেমদের মুক্তি ও কাদিয়ানিদের কাফের ঘোষণার দাবিতে মহানগর উলামা পরিষদের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে এ ঘোষণা দেন তিনি। 


নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে বিকেলে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।বক্তব্যের শেষ দিকে এসে তিনি বলেন, সোনারগাঁয়ের রনি আজকে থেকে ঘোষণা হয়ে গেছে, আমি মাওলানা ফেরদাউসের নেতৃত্বে আমরা তোমাকে পিটাইতে চাই। কারা কারা রাজি আছো হাত উঁচিয়ে দেখাও। 


আমরা নান্নুকে (উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু) পিটাইতে চাই। এই নারায়ণগঞ্জের মাটিতে যারা মাওলানা মামুনুল হককে লাঞ্চিত করেছে, যাদের কারনে জেলে গিয়েছে, অপমান করেছে তাদের পিঠের চামরা দিয়ে ঘুড়ি উড়াইতে চাই।


তিনি আরও বলেন, সরকার বাহাদুর রআপনি ভাইবেন না- ফেরাউন সাড়ে চার শ’ বছর ক্ষমতায় ছিল। ফেরাউনের লাশটা কিন্তু এখনো থু থু দেয়ার জন্য আল্লাহ এখনো রেখে দিয়েছেন। এ ক্ষমতা চিড় স্থায়ী নয়। 


ক্ষমতার মসনদন ভেঙ্গে চূর্ণ বিচূর্ণ হয়ে যাবে। তখন দৌড়ে পালানোর জন্য তোমাদের লুঙ্গীও থাকবে না। কুকুরের মতো দৌড়ে দৌড়ে পিটাবো।