নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

রূপগঞ্জে জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১২:২৪, ৩০ জানুয়ারি ২০২৪

রূপগঞ্জে জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ এবং গ্যাস ও বিদ্যুৎ সংকট দূরীকরণে কার্যকর পদক্ষেপ গ্রহণ এবং প্রহসনের ডামি নির্বাচন বাতিল করে কেয়ারটেকার সরকারের অধীনে নতুন নির্বাচনের তারিখ ঘোষণার দাবিতে রূপগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামী ।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল সাড়ে সাতটায় রূপগঞ্জ তারাব এলাকায় নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

 নারায়ণগঞ্জ জেলা সেক্রেটারি জাকির হোসনের নেতৃত্বে উক্ত বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন মহানগরী ও থানা পর্যায়ের বিভিন্ন নেতা কর্মীর।

বিক্ষোভ মিছিলটি বরাব হতে তারাব গোল চক্কর স্ট্যান্ডে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখলেন জেলা সেক্রেটারি জাকির হোসেন।

সমাবেশে জেলা সেক্রেটারি জাকির হোসেন বলেন, দ্রব্যমূল্য আজ সাধারণ মানুষের ক্রয়-ক্ষমতার বাইরে চলে গিয়েছে। গ্যাস আজ সোনার হরিণে পরিণত হয়েছে। গ্যাস সরবরাহ না পেয়েও সাধারণ মানুষকে এর মূল্য পরিশোধ করতে হচ্ছে। অনতিবিলম্বে নিরবিচ্ছিন্ন গ্যাস সরবরাহ চাই।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, হাজারো প্রতিশ্রুতি দেওয়ার পরেও এ সরকার সুষ্ঠু নির্বাচন করতে ব্যর্থ হয়েছে। ডামি নির্বাচনের মাধ্যমে ডামি সরকার গঠন করেছে। 

জনগণ এ নির্বাচন এবং সরকারকে প্রত্যাখ্যান করেছে। অবিলম্বে এ সরকারের পদত্যাগ এবং কেয়ারটেকার সরকার গঠন করে নতুন নির্বাচন দেয়া হউক।

এসময় তিনি হুশিয়ারি দিয়ে বলেন, অনতিবিলম্বে উপরোক্ত দাবি সমূহ মেনে না নেওয়া হলে আগামী দিনে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে ইনশাআল্লাহ।