নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪

ইসলামী ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ শহর শাখার সম্মেলন অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:২৭, ১০ ফেব্রুয়ারি ২০২৪

ইসলামী ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ শহর শাখার সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার সভাপতি মুহাম্মাদ আবুল হাশিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ আনিছুর রহমানের সঞ্চালনায় "শহর  সম্মেলন’২৪" অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সভাপতি মুহাম্মাদ ওমর ফারুক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার সভাপতি আলহাজ্ব মুহাম্মাদ আব্দুস সোবহান।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, ইসলামী চেতনা এই জাতির শিকরে প্রোথিত আছে। ইনশাআল্লাহর চেতনা নিয়ে এই দেশকে স্বাধীন করা হয়েছে। কিন্তু বর্তমান অবৈধ সরকার মুক্তিযুদ্ধের চেতনার নামে ভারতীয় এজেন্ডা বাস্তবায়নের কর্মসূচি নিয়ে মাঠে নেমেছে।

দেশীয় বোধ বিশ্বাস ও সংস্কৃতি উঠিয়ে অপসংস্কৃতির প্রসার ঘটিয়ে ইসলামকে অপসারণের পাঁয়তারা করছে। সচেতন ও দেশপ্রেমিক মুসলমানদের ঐক্যবদ্ধ হয়ে গণআন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। ভিনদেশী চক্রান্ত হতে প্রিয় ভূখণ্ডকে রক্ষা করতে হবে।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন  ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার সেক্রেটারি আলহাজ্ব আব্দুর রহমান রোমান, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুহাম্মদ মোস্তফা সরকার, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার সভাপতি মুহাম্মদ মোস্তফা তালুকদার, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ জিকরুল আমিন, ইসলামী  ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার সহ-সভাপতি গাজী মুহাম্মাদ তারেক হাসান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আব্দুস সালাম, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ মুহাম্মদ রিয়াদ হুসাইন, দাওয়াহ সম্পাদক মুহাম্মদ সোয়াইল, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক রহমতুল্লাহ, প্রকাশনা ও দফতর সম্পাদক রুহুল আমিন, অর্থ ও কল্যাণ সম্পাদক আবু সায়েম, কলেজ সম্পাদক আলিফ রহমান,স্কুল সম্পাদক মুহাম্মদ আলভি, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক আবু সাঈদ সহ  বিভিন্ন ওয়ার্ড ও শিক্ষাপ্রতিষ্ঠানের নেতৃবৃন্দ প্রমুখ।

সম্মেলন শেষে প্রধান অতিথি  ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার ২০২৪ সেশনের নতুন কমিটির নাম ঘোষণা করেন।

এতে সভাপতি হিসেবে গাজী মুহাম্মাদ তারেক হাসান, সহ-সভাপতি হিসেবে মুহাম্মাদ আনিছুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে মুহাম্মাদ আব্দুস সালাম নির্বাচিত হন।
 

সম্পর্কিত বিষয়: