নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ মে ২০২৪

 দোয়া করবেন শামীম ভাইয়ের দিলটা যেন নরম হয় : সাজনু

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৮:৫৮, ৯ এপ্রিল ২০২৪

 দোয়া করবেন শামীম ভাইয়ের দিলটা যেন নরম হয় : সাজনু

নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুঁইয়া সাজনু বলেছেন, আল্লাহ চাইলে শামীম ওসমান ভাইয়ের মন নরম করে আমাকে মনোনয়ন দিলে আমি সদর উপজেলা নির্বাচন করবো। আমি যদি মানুষের উপকারে আসি তাহলে যেন আল্লাহ আমাকে চেয়ারম্যান হিসেবে কবুল করেন, আর যদি উপকারে না আসি তাহলে যেন নির্বাচিত না করেন। আমি এমপি শামীম ওসমানের নির্দেশনা নিয়েই মাঠে নামবো। সদর উপজেলা নির্বাচন ২২ এপ্রিল পর্যন্ত স্থগিত হয়েছে, আমরা পরবর্তী নির্দেশনার অপেক্ষায় আছি।


মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে গোগনগর ইউনিয়নের তারাবানু কমিউনিটি সেন্টারে গোলাম সারোয়ার কল্যান ট্রাস্ট ও বিকেলে শহরের খানপুর এলাকায় ১১নং ওয়ার্ড যুবলীগের ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

গোগনগরে মাদক সন্ত্রাস চাঁদাবাজ ইভটিজিং ও ভূমিদুস্য মুক্ত সমাজ গড়ার প্রত্যয়ে প্রত্যাশা সামাজিক সংগঠনের উপহার হিসেবে ঈদ সামগ্রীতে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নারায়ণগঞ্জ সদর থানার সভাপতি বীরমুক্তিযোদ্ধা নাজিরউদ্দিন আহম্মদ, সাধারণ সম্পাদক মোঃ উল্লাহ আল মামুন, সাবেক সাধারণ সম্পাদক জসিমউদ্দিন আহম্মদ, গোগনগর ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবিএম আজহারুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগের মহানগরের সাবেক সভাপতি জুয়েল হোসেন, সদর থানা যুবলীগ নেতা মীয়া সোহেল, আবু সাঈদ শিপলু, ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মাসুদ রানা, ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মাসুদ রানা, গোগনগর ইউনিয়ন সাধারণ সম্পাদক মাহেদুল ইসলাম রঞ্জু, ১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাদ্দাম হোসেন, গোগনগর ইউপি কৃষকলীগের সভাপতি ইকবাল হোসেন সারোয়ার প্রমুখ।

অন্যদিকে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের ১১নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে পোলস্টার ক্লাবের সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা সাইফুল ইসলাম রিয়েল সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু। উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সদস্য শামসুজ্জাম্মান ভাসানী, পোলস্টার ক্লাবের সভাপতি আসাদুজ্জামান, ১১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিমউদ্দিন, ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি মাহালুদ্দিন মালু, পঞ্চায়েতের সভাপতি মোয়াজ্জেম হোসেন, জাহাঙ্গীর কবির পোকন, ১২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সেলিম খান, শেখ রাসেল শিশু দেলোয়ার হোসেন, ১১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জাবেদ হোসেন ও সাধারণ সম্পাদক স্বপন সরদার, লিংকু ও ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন জিতু প্রমুখ। এরপরে প্রবাসী নাজমুল হাসান রুবেলের অর্থায়নে এক অসহায় পরিবারকে একটি মিশুক উপহার তুলে দেয়া হয়।

সম্পর্কিত বিষয়: