নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২২ জুলাই ২০২৪

বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আজাদকে রেজা রিপনের অভিনন্দন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:৫৬, ১৫ জুন ২০২৪

বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আজাদকে রেজা রিপনের অভিনন্দন

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদকে পদোন্নতি দিয়ে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) পদে মনোনীত করায় অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক সাবেক ছাত্রনেতা ফতেহ মোহাম্মদ রেজা রিপন।

এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফতেহ মোহাম্মদ রেজা রিপন  বলেন, ফ্যাসিবাদী আওয়ামীলীগ সরকারের বিরুদ্ধে বিএনপির বিগত আন্দোলন সংগ্রামের রাজপথের পরীক্ষিত দেশনায়ক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিশ্বস্ত হাতিয়ার নারায়ণগঞ্জ বিএনপির অভিভাবক বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক জননেতা নজরুল ইসলাম আজাদকে পদোন্নতি দিয়ে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সহ- সাংগঠনিক সম্পাদক মনোনীত করায় বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরও বলেন, জননেতা নজরুল ইসলাম আজাদের সুদক্ষ নেতৃত্বে ঢাকা বিভাগীয় বিএনপি  অতীতের চেয়েও আরও বেশী শক্তিশালী ও সুসংগঠিত হবে। দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে আগামীদিনে দেশের গণতন্ত্র পুনরুদ্ধার ও ও জনগণের ভোটের ফিরিয়ে আনতে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন আরও ত্বরান্বিত হবে। আর এই ফ্যাসিবাদী সরকারের পতনের মাধ্যমে দেশনায়ক আমাদের নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশের মাটিতে ফিরিয়ে আনবো ইনশাল্লাহ।

উল্লেখ্য- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদকে পদোন্নতি দিয়ে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত করা হয়। শনিবার (১৫ জুন ) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
 

সম্পর্কিত বিষয়: