নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ সেপ্টেম্বর ২০২১

আমিও ত্বকী হত্যার বিচার চাই : খোকন সাহা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১১, ১৪ সেপ্টেম্বর ২০২১

আমিও ত্বকী হত্যার বিচার চাই : খোকন সাহা

মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, মারাত্মক অসুস্থ হয়েও দলের টানে আমাদের হুমায়ান কবির মৃধা ভাই কর্মী সভায় এসেছে। রক্তের চেয়ে আদর্শ সম্পর্ক গুরুত্ব অনেক বেশী। দল কিভাবে করতে হয় নেতেৃত্ব কিভাবে দিতে হয় বন্দরে নেতাকর্মীরা হুমায়ন ভাইয়ের কাছ থেকে শিখে নিবেন। 


নারায়ণগঞ্জ মেয়রের উপদেষ্টা তিনি সব সময় প্রধানমন্ত্রীকে গালাগালি করেন। আমিও ত্বকী হত্যার বিচার চাই। আমি চাই মামলাটি সুষ্ঠ ও সঠিক ভাবে তদন্ত হোক। ত্বকী হত্যার তদন্ত হচ্ছে উচ্চ পর্যায়ে। আরেকজন পিছন দিকে থেকে কলকাঠি নাড়ছেন। তাদেরকে রিমান্ডে আনেন। তারা কিভাবে জানে ওসমান পরিবার ত্বকী হত্যাকান্ডে জড়িত। দল করতে বিপত্তী, উন্নয়ন করতে বিপত্তী। 


মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেল ৪টায় বন্দরের কদম রসুলমোড়স্থ ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন কর্তৃক আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 


এসময় এড. খোকন সাহা আরো বলেন, শামীম ওসমান কর্মী তৈরির ইন্সটিউটি। শামীম ওসমান নিজে নেতা হয়নি। তাকে কয়েকবার মন্ত্রী হওয়ার জন্য অফার দিয়েছে। কিন্তু শামীম ভাই মন্ত্রী হয়নি। শামীম ওসমানের সুযোগ্য ছেলে অয়ন ওসমান রাজনীতিতে আসেনি। 


শামীম ওসমানের মেধাবী ছেলে ওয়ন ওসমান সে মেধাবী ছাত্রদের দিয়ে ছাত্রলীগ পরিচালনা করে আসছে। দল গুছাতে হবে। নেত্রীর কথা বলতে হবে। এই রাস্তার অবদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার। অনেকে বলেন এই রাস্তা আমি করে দিলাম।

 

এ আমিত্ব ভাব ছেড়ে দিন। উন্নয়ন করতে হলে সেলিম ভাই ও শামমি ওসমানকে অনুসরন করুন। মহানগর সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের মত আওয়ামী লীগকে শক্তিশালী করতে হবে। 


মহানগর সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহাম্মেদ দুলার প্রধানের সভাপতিত্বে সাবেক ছাত্রীলগ নেতা মাইকেল বাবুর সঞ্চালনায় কর্মী সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ান কবির মৃধা, মহানগর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, মহানগর সেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান কমল, মহানগর মহিলা আওয়ামীলীগের নেত্রী ইশরাত জাহান খান স্মৃতি, সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু প্রমুখ। কর্মী সভায় উপস্থিত ছিলেন শ্রমিক নেতা জাকির প্রধান, ছাত্রলীগ নেতা ানিক তালুকদার অপু, ফারুক প্রধানসহ স্তানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।