নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ ডিসেম্বর ২০২১

সৎ ও যোগ্য লোককে দলীয় মনোনয়ন দেয়া হবে: এমপি বাবু

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৯:৪২, ১৪ নভেম্বর ২০২১

সৎ ও যোগ্য লোককে দলীয় মনোনয়ন দেয়া হবে: এমপি বাবু

আগামী তেইশে ডিসেম্বর আড়াইহাজার উপজেলার ইউনিয়ন পরিষদের নির্বাচন। এরই মধ্যে মাঠপর্যায়ে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ শুরু হয়েছে। কাকে মনোনয়ন দেওয়া হবে এ ব্যাপারে সিদ্ধান্ত নিতে রোববার (১৪ নভেম্বর) উপজেলার মুক্তিযোদ্ধা এসএম মাজহারুল হক অডিটরিয়ামে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুাষ্ঠত হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু।

 

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, প্রবীন আওয়ামী লীগ নেতা মিঞা আলাউদ্দিন, মেয়র সুন্দর আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোরশীদ আলম সরকার, যুগ্ম সম্পাদক মোজাম্মেল হক জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমুখ। সভায় প্রত্যেক ইউনিয়নের সম্ভাব্য প্রার্থী ও তাদের সমর্থকদের পদাচরনায় অডিটরিয়াম ও তার আশপাশ এলাকায় এক উৎসবমুখর পরিবেশ তৈরি হয়। সভায় প্রার্থীরা তাদের নিজেদের অবস্থান তুলে ধরে বক্তব্য রাখেন। 

 

এসময় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু বলেন, ইউনিয়ন পরিষদের নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। তাই বরাবরের মত এবারও র চেয়ারম্যান পদে সৎ ও যোগ্য লোককে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়া হবে। যাতে নির্বাচিত হয়ে এলাকার ও দেশের উন্নয়নে নিবেদিত হয়ে কাজ করে। 


 

সম্পর্কিত বিষয়: