নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

বন্দরে বালিকাদের কাবাডি প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৯:৪৮, ১ নভেম্বর ২০২৩

বন্দরে বালিকাদের কাবাডি প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ 

বন্দর উপজেলায় বালিকাদের কাবাডি প্রতিযোগীতা ও প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়েছে।


 নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া অফিসের আয়োজনে বুধবার (১ নভেম্বর) দুপুরে বন্দর উপজেলার সরকারি হাজী ইব্রাহীম আলম চাঁন মডেল স্কুল এন্ড কলেজ মাঠে এ কাবাডি প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এতে উপজেলার চারটি স্কুল অংশগ্রহন করে। স্কুলগুলো হলো- হাজী ইব্রাহিম আলমচান মডেল স্কুল এন্ড কলেজ, নবীগঞ্জ গার্লস স্কুল, কলাগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও বন্দর গার্লস স্কুল। 


খেলায় নবীগঞ্জ গার্লস স্কুলকে হারিয়ে হাজী ইব্রাহিম আলমচান মডেল স্কুল এন্ড কলেজ  চ্যাম্পিয়ন হয়। 


নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া অফিসার হীরা আক্তারের সভাপতিত্বে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা বি.এম. কুদরত এ খুদা।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বন্দর উপজেলা একাডেমি সুপারভাইজার মোহাম্মদ মামুন খান ও সরকারি হাজী ইব্রাহিম আলম চাঁন মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ আব্দুল কাইয়ুম খান। 

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- বন্দর উপজেলার ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানে বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা বি.এম. কুদরত এ খুদা বলেছেন, পড়া লেখার পাশাপাশি আমাদেরকে বেশি বেশি করে খেলাধূলা করতে হবে। খেলাধূলা মানুষের দেহকে সুস্থ রাখে এবং মনকে চাঙ্গা রাখে। খেলাধূলা শারীরিক গঠন বৃদ্ধি করতে সহায়ক ভূমিকা পালন করে। আমি যতটুকু জেনেছি খেলাধূলায় বন্দরে বেশ সুনাম রয়েছে। সে সুনাম তোমাদেরকে ধরে রাখতে হবে। তোমাদের মধ্য থেকে আগামী দিনে যেন জাতীয় দলের খেলোয়ার তৈরি হতে পারে সেদিকে লক্ষ রেখে তোমাদেরকে এগিয়ে যেতে হবে। বন্দর উপজেলার ৫টি ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে খেলাধূলার সরমঞ্জামের জন্য ২ লাখ টাকার একটি প্রকল্প পাশ হয়েছে। 
 

সম্পর্কিত বিষয়: