নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০২ আগস্ট ২০২১

ওসমানী পৌর ষ্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল উদ্বোধন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৩৮, ১৬ জুন ২০২১

ওসমানী পৌর ষ্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল উদ্বোধন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ২০২০-২১ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) ২০২০-২১ নারায়ণগঞ্জ জেলা পর্যায় খেলার উদ্বোধন করা হয়।


মঙ্গলবার (১৫ জুন) সকাল সাড়ে ৯টায় নারায়ণগঞ্জ সদর উপজেলার ইসদাইর ওসমানী পৌর ষ্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ও নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে খেলা উদ্বোধন করা হয়।


উদ্বোধন অনুষ্ঠানটি অতিরিক্ত  জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ।


প্রধান অতিথির বক্তব্যে ডিসি মোস্তাইন বিল্লাহ বলেন, খেলার জন্য আবহাওয়াটাও উপযুক্ত না। কোভিডের জন্যও অনুপযুক্ত তবে আনুষ্ঠানিকতার জন্য আমাদের এই খেলাটা চলছে। কারন আমি দীর্ঘ দিন ধরে বাচ্চাদের খেলার সাথে জড়িত। 


খেলার আগে দুই এক মাস প্রস্তুতি নেওয়া ও খেলা তাহলেই ভালো মানের খেলা হতে পারে ও রেজাল্ট আসতে পারে। আমি উদ্বিগ্ন কয়েকদিন পরে বিভাগীয় খেলা হবে সেখানে কি হবে। সেখানে মোরগ লড়াইও হতে পারে কিন্তু ফুটবলের যে শৈলী ও স্কিল সেগুলো আমরা পাবে না।

 
তারপরও আমি আয়োজকদের ধন্যবাদ জানাই।তোমাদের দলগত স্কিল না থাকলেও ব্যক্তিগত স্কিল সকলের সাথে ভাগ করে খেললে কিছু একটা ভালো হতে পারে।


ডিসি আরো বলেন, পরিস্থিতি ভালো হলেও এই সকল মেয়ে ও ছেলেদের আমরা আলাদাভাবে প্রশিক্ষণ দিয়ে বিভাগীয় পর্যায় যাবে। নারায়ণগঞ্জ দেশ সেরা টিম হবে সেটি আন্ডার ১৯, ১৭, ১৫ হোক বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট হোক বা প্রাইমারী পর্যায় হোক। 
আমরা চাই আমাদেও শ্রেষ্ঠত্ব দেখাতে হবে সেই ক্যাপাসিটি আমাদের আছে ও বহন করে।করোনার কারনে আমরা থেকে আছি। আশা করি আগামীতে আমরা সেই দিনটি পাবো।


বক্তব্য শেষে জাতীয় পতাকা, ক্রীড়া পতাকা উত্তোলন করে এবং বেলুন উড়িয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা জেলা পর্যায় খেলার শুভ উদ্বোধন করা হয়। সোনারগাঁ উপজেলা বালিকা দলের সাথে বন্দর উপজেলা বালিকা দল উদ্বোধনি খেলায় অংশ গ্রহন করে।  


এসময় নারায়ণগঞ্জ সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শরীফ মোহাম্মদ আরিফ মিহিরের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জায়েদ পারভেজ চৌধুরী, নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল ইসলাম মারুফ, মো. নূরুন্নবী, আব্দুর রাজ্জাক, নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা, বন্দর উপজেলা নির্বাহী অফিসার শুল্কা সরকার উপস্থিত ছিলেন। 


আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এ জেড এম ইসমাঈল বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক খোরশেদ আলম নাসির, জেলা ক্রীড়া অফিসার নাজিম উদ্দিন ভুইয়া, সদর ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীব কুমার দাস প্রমূখ।
 

সম্পর্কিত বিষয়: