নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

আমার উদ্দেশ্য বাংলাদেশকে বিশ্বকাপ জেতানো : টিটু 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৪৩, ৭ অক্টোবর ২০২১

আমার উদ্দেশ্য বাংলাদেশকে বিশ্বকাপ জেতানো : টিটু 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা পর্ষদের পরিচালক পদে নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু। তিনি নারায়ণগঞ্জে সফলতা অর্জন করে এবার বিসিবি'র পরিচালক হয়েছেন ঢাকা বিভাগে। 

 

এ ছাড়াও গাজী গ্রুপের উপ ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা (পাপ্পা) ও পরিচালক নির্বাচিত হয়েছেন। বুধবার (৬ অক্টোবর) সকাল ১০টায় মিরপুরের বিসিবি কার্যালয়ে শুরু হয় ভোটের আনুষ্ঠানিকতা। ভোটগ্রহণ চলে বিকেল ৫টা পর্যন্ত।


তানভীর আহমেদ টিটু বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিসিবির পরিচালক নির্বাচিত হয়েছে। তিনি এবারই প্রথম পরিচালক নির্বাচিত হলেন। এর আগেরবার নির্বাচনে অংশ নিয়েও পরাজিত হয়েছিলেন।


এবিষয় নিয়ে তানভীর আহমেদ টিটু বলেন, জেলা পর্যায়ে দীর্ঘ সময় কাজর করার অভিজ্ঞতা রয়েছে আমার। এখন ক্রীড়া অঙ্গনকে আরও আধুনিক ও সাফল্য অর্জন করার লক্ষ্যে বিসিবির পরিচালনা পরিষদে কাজ করার ইচ্ছে পোষণ করে পরিচালক পদে নির্বাচন করেছি। আমাকে বিসিবিতে কাজ করার সুযোগ দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানাই। 


আমার উদ্দেশ্য বাংলাদেশ ক্রিকেটের জাতীয় দলকে বিশ্বকাপ জেতানো। আমি আমার সর্বোচ্চ দিয়ে কাজ করবো, ক্রিকেট জাতীয় দলকে বিশ্বকাপ জেতানোই থাকবে আমদের প্রধান উদ্দেশ্য। এর পাশাপাশি আমরা তরুণ ক্রিকেটার তৈরি করবো আন্তর্জাতিক মানের।
 

সম্পর্কিত বিষয়: