নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৮ জানুয়ারি ২০২২

সদর উপজেলায় স্কুল বালিকাদের হকি প্রতিযোগিতার সনদপত্র বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:২৫, ২৯ ডিসেম্বর ২০২১

সদর উপজেলায় স্কুল বালিকাদের হকি প্রতিযোগিতার সনদপত্র বিতরণ

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া অফিস আয়োজিত অনূর্ধ্ব-১৫ স্কুল বালিকাদের হকি প্রতিযোগিতার পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়েছে। বুধবার (২৯ ডিসেম্বর) সকালে সদর উপজেলার পূর্ব জালকুড়ি আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।


হকি প্রতিযোগিতার সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগীদের হাতে সনদপত্র তুলে দেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মোহাম্মদ নাছিম আহমেদ, উপ-সচিব, কৃষি, পানি সম্পদ ও পল্লী প্রতিষ্ঠান বিভাগ, পরিকল্পনা কমিশন, পরিকল্পনা মন্ত্রণালয়। প্রধান অতিথি প্রতিযোগীদের উদ্দেশ্যে বিভিন্ন প্রকার উপদেশ মূলক দিক নির্দেশনা প্রদান করেন।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মো. নাজিম উদ্দিদন ভূঁইয়া, জেলা ক্রীড়া অফিসার, নারায়ণগঞ্জ। হকি প্রতিযোগিতায় বিদ্যালয়ের মোট ২৮ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। প্রতিযোগিতা পরিচালনা করেন সারিয়া ও বিথি, হকি কোচ বিকেএসপি ঢাকা। তাদের সহযোগিতা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক  মোঃ আঃ হান্নান ও মোসলিমা ইয়াছমিন।


ক্রীড়া পরিদপ্তর প্রণীত জেলা ক্রীড়া অফিস নারায়ণগঞ্জ কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২১-২০২২ এর অংশ হিসাবে অনূর্ধ্ব-১৫ স্কুল বালিকাদের পক্ষ ব্যাপী হকি প্রশিক্ষণ প্রদানের পর পূর্ণ দলকে সবুজ ও লাল দলে বিভক্ত করে প্রীতি ম্যাচের প্রতিযোগিতার আয়োজনের মাধ্যমে সম্পন্ন করা হয়।


প্রতিযোগিতায় সবুজ দলের জামিয়া ৩টি এবং লাল দলের ফাতেমা ১টি গোল করে। গোলদাতা দুজন-ই বেস্ট অব ফাইভে নিজেদের জায়গা করে নেয়।
 

সম্পর্কিত বিষয়: