নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪

 “টুমোরো নেভার কামস” শিক্ষার্থীদের উদ্দেশ্যে এমপি কায়সার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:২৮, ১২ ফেব্রুয়ারি ২০২৪

 “টুমোরো নেভার কামস” শিক্ষার্থীদের উদ্দেশ্যে এমপি কায়সার

সোনারগাঁয়ের জামপুর মাঝেরচর মধুসূদন গৌর কিশোর উচ্চ বিদ্যালয়ের ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (১২ই ফেব্রুয়ারী) দুপুরে স্কুল মাঠে এ বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়।

এ সময় স্কুলের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সহ সভাপতি রাসেল আহমেদ খোকন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ আব্দুল্লাহ আল কায়সার।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ আব্দুল্লাহ আল কায়সার ছাত্রছাত্রীদের শিক্ষামূলক নানা দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। তিনি বলেন, টুমোরো নেভার কামস। নদীর স্রোতের মতোই সময় চলমান। 

একজন মানুষ সময় নষ্ট না করে যদি প্রতিটি মুহূর্তকে কাজে লাগায়, তাহলে তার ক্ষণস্থায়ী জীবনও কর্মের মহিমায় উজ্জ্বল হয়ে উঠবে। পৃথিবীতে যাঁরা অমরত্ব লাভ করেছেন, তাঁদের এ অমরত্বের মূলে রয়েছে সময়ের সদ্ব্যবহার। ছাত্রছাত্রীদের উচিত, যে কোনো কাজ যথাসময়ে সম্পাদন করা।

এসময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, শিক্ষক-কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে নবনির্বাচিত সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার  কে সংবর্ধনা প্রদান করা হয়।

জামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী মেহেদী হাসান এর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল রউফ মিয়া, দাতা সদস্য সোহরাব আলী কাদরী, কো-অপ্ট সদস্য লুৎফুর রহমান, অভিভাবক সদস্য সেলিম মিয়া, ওমর ফারুক, মোয়াজ্জেম, মোক্তার, শাহীন মিয়া, সালমা, মালেকা , ছাত্রলীগ নেতা শাহরিয়ার লিয়ন সহ বিদ্যালয়ের সকল শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। বিদায় সংবর্ধনা শেষে পরিক্ষার্থীদের সফলতা কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।