নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অবহিতকরণ ও বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:১১, ২১ মে ২০২৩

ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অবহিতকরণ ও বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অবহিতকরণ ও বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

 

রবিবার (২১ মে) সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে নারায়ণগঞ্জ জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অবহিতকরণ ও বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়। 


নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাকিব আল রাব্বির সভাপতিত্বে ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নারায়ণগঞ্জ কার্যালয় সহকারী পরিচালক মো সেলিমুজ্জামান এর সঞ্চালনায় সেমিনারে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক সোহেল আক্তার সোহান, ক্যাব নারায়ণগঞ্জ এর সভাপতি মাজহার মাজুম, সেক্রেটারি কাজী দুলাল, প্রচার সম্পাদক আবু সাইদ পাটোয়ারী রাসেল, ক্যাব সদরের সভাপতি ডা গাজী খায়রুজ্জামান, ক্যাব সদস্য কাজী সেজান এবং অন্যান্য সাধারণ ব্যবসায়ী সমিতির নেতারা।


সভাপতির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাকিব আল রাব্বি বলেন, জাতীয় পর্যায়ে বড় পরিসরে সেমিনার করতে পারলে হয় আউটপুট পাবো। মুক্ত আলোচনায় আপনারা যে সকল বিষয় গুলো উপস্থাপন করেছেন সে-সকল  বিষয়গুলা নিয়ে কাজ করা হবে । 


এসময় মুক্ত আলোচনায় বাজার মনিটরিং ও দ্রব্য মূল্য নিয়ন্ত্রণের জন্য তৃনমুল পর্যায়ে কাজ করার আহবান জানান এবং ভোক্তা অধিকার নারায়ণগঞ্জ এ আরো লোক সংখ্যা বাড়ানো এবং প্রতিনিয়ত অভিযান করার কথা বলেন উপস্থিত অতিথিবৃন্দ।