নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২১ জুলাই ২০২৪

শহরের ডিআইটি থেকে কিশোর গ্যাং লীডার সজিবসহ ৮ সদস্য আটক 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:০৪, ১১ সেপ্টেম্বর ২০২৩

শহরের ডিআইটি থেকে কিশোর গ্যাং লীডার সজিবসহ ৮ সদস্য আটক 

নারায়ণগঞ্জ শহরের ডিআইটি এলাকায় সোমবার অভিযান চালিয়ে কিশোর গ্যাং চক্রের লীডার সজিবসহ ওই চক্রের ৮ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

 

গ্রেপ্তাররা হলো- মূলহোতা মো. সজিব (১৬), মো. রাজন (১৭), মো. হাসান (১৬), মো. শরিফ (১৭), মো. রাসেদ (১৫), মো. সোহাগ (১৬), মো. সিয়াম (১৬), মো. বিজয় (১৪)। এসময় তাদের কাছ থেকে  ৪ টি সুইচ গিয়ার, ১ টি নাকোল ডাস্টার ও ৩ টি এসএস পাইপ উদ্ধার করে র‌্যাব। 


র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা আইনের সংঘাতে জড়িত শিশুরা পরস্পর যোগসাজসে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে অস্ত্রসস্ত্রের মহড়া ও দাপট প্রদর্শন করে ভয়ভীতি দেখিয়ে বিশৃঙ্খলা এবং অরাজকতা পরিস্থিতি সৃষ্টি করে। তারা জনমনে ত্রাসের সৃষ্টির মাধ্যমে জনসাধারণের নিকট হতে চাঁদাদাবী করে। 

এলাকাবাসী তাদের হিংস্রতা, অত্যাচার ও নির্যাতনের ভয়ে প্রতিবাদ করতে সাহস পায় না। তারা দীর্ঘদিন ধরে পরিকল্পিতভাবে ছিনতাই ও চাঁদা দাবীর উদ্দেশ্যে দলগতভাবে শক্তির মহড়া, দাপট প্রদর্শনসহ গুরুতর ধর্তব্য অপরাধ সংঘটন করে নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর মডেল থানা এলাকাসহ আশপাশ এলাকায় দলবদ্ধ হয়ে জনমনে ভয়ভীতি ও ত্রাস সৃষ্টি করে ছিনতাই এবং বিশৃঙ্খলা পরিস্থিতি সৃষ্টির মাধ্যমে আইন শৃঙ্খলার বিঘ্ন ঘটিয়ে আসছে। তাদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।