নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

নারায়ণগঞ্জে ৮৭ টাকার স্যালাইন ৩০০ টাকায় বিক্রি, ২০ হাজার টাকা জরিমানা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৫:০০, ১৪ সেপ্টেম্বর ২০২৩

নারায়ণগঞ্জে ৮৭ টাকার স্যালাইন ৩০০ টাকায় বিক্রি, ২০ হাজার টাকা জরিমানা

নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) এর সামনে ঔষধের (ফার্মেসী) দোকানে অভিযান চালিয়েছে  জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

এসময় ৮৭ টাকার স্যালাইন  ৩০০ টাকায় বিক্রি  করার অপরাধে ফার্মেসী পয়েন্ট নামে একটি  ঔষধের দোকানীকে ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৪০ ধারায় ২০,০০০ টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে।  

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে পরিচালিত অভিযানের নেতৃত্ব দিয়েছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর  নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান। 

এসময় উপস্থিত ছিলেন ক্যাব, নারায়ণগঞ্জের জয়েন্ট সেক্রেটারি বিল্লাল হোসেন রবিন ও জেলা পুলিশের একটি টিম এবং গোয়েন্দা সংস্থার সদস্যবৃন্দ।

সেলিমুজ্জামান জানান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর মহাপরিচালকের নির্দেশে সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জে এ অভিযান চালানো হয়েছে। এসময় ভোক্তা অধিকার টিমের উপস্থিতি টের পেয়ে প্রত্যেকটি ফার্মেসী গায়ের মূল্যে স্যালাইন বিক্রি করা শুরু করেন।

অভিযান চলাকালে ফার্মেসী মালিকদের অতিরিক্ত দামে স্যালাইন বিক্রি না করার জন্য সতর্ক করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন সেলিমুজ্জামান।