নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৭ জুন ২০২৪

দেভভোগে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে অন্ত:সত্ত্বা নারী দগ্ধ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৬:৫৪, ২৪ সেপ্টেম্বর ২০২৩

দেভভোগে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে অন্ত:সত্ত্বা নারী দগ্ধ

নারায়ণগঞ্জ শহরের দেওভোগ পানির ট্যাংঙ্কি এলাকায় একটি বাড়িতে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে অন্তরা বেগম নামে এক আন্ত:সত্ত্বা নারী দগ্ধ হয়েছেন।

 

রবিবার ভোর রাতে এ ঘটনার পর তাকে রাজধানির শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে আইসিউতে ওই নারীর চিকিৎসা চলছে এবং তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। 


বাড়ির মালিক শাহিন মিয়া জানান, ভোর রাত সাড়ে তিনটার দিকে তার দুই তলা বাড়ির নীচতলার ফ্ল্যাটের ভাড়াটে রুহুল আমিনের ঘরে বিকট শব্দে বিস্ফোরণ হয়। এসময় রুহুল আমিনের অন্ত:সত্ত্বা স্ত্রী অন্তরা বেগম আগুনে দগ্ধ হন। 


বিস্ফোরণের শব্দ পেয়ে স্থানীয়রা এসে দগ্ধ অন্তরাকে উদ্ধার করে। পরে তাকে রাজধানির শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাষ্টিক সার্জারি ইনষ্টিটিউটে ভর্তি করা হয়। গ্যাসের লিকেজ থেকে এই বিস্ফোরণ হয়ে থাকতে পারে বলে ধারণা এলাকাবাসির। 


শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের চিকিৎসক তরিকুল ইসলাম জানান, অন্ত:সত্ত্বা দগ্ধ নারী অন্তরার শরীরের ২৫ শতাংশ পুঁড়ে গেছে এবং তার অবস্থা আশংকাজনক। তাকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণে (আইসিউ) রাখা হয়েছে।
 

সম্পর্কিত বিষয়: