নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৮ মে ২০২৪

যতোটুকু সহযোগিতা চেয়েছিলাম, ততোটা পাইনি : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩৮, ৮ এপ্রিল ২০২৪

যতোটুকু সহযোগিতা চেয়েছিলাম, ততোটা পাইনি : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেন, যানজটমুক্ত সুন্দর শহরের জন্য উদ্যোগ নেওয়ার নারায়ণগঞ্জ প্রেস ক্লাবকে ধন্যবাদ। আমরা চেষ্টা করেছি কাজ করার জন্য। হকারদের বসতে দেওয়ার জন্য জায়গা করে দিয়েছি। তাদের কাছে আমাদের একটাই দাবি ছিল, বঙ্গবন্ধু সড়কে তারা বসতে পারবে না।

কিন্তু এরপরেও তারা বসেছে, পুলিশ এসে সরিয়ে দিয়েছে। অনেকটা চোর-পুলিশ খেলা চলেছে সেখানে। এলাকারই কিছু ছেলেপেলে তাদেরকে বসিয়ে টাকা নিচ্ছিলো। 

এটি একটি শিল্পাঞ্চল, বহিরাগত অনেক মানুষ এখানে। জেলাটিকে ঠিক করতে হবে। আমাদের মেয়র ঘোষণা দিয়েছেন, বঙ্গবন্ধু সড়কের দুই পাশ সবুজ করে দেওয়া হবে যাতে দোকান বসলেও জনগণের অসুবিধা না হয়।

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের উদ্যোগে শহরের নাগরিক সমস্যা নিরসনে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। সোমবার (৮ এপ্রিল) শহরের চাষাঢ়ায় বিকেএমইএ ভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আয়োজিত এই অনুষ্ঠানে বহুল আলোচিত হকার সমস্যা ছাড়াও ডিএনডি প্রজেক্ট নিয়েও আলোচনা হছ।

 এ সময় সেলিম ওসমান আরও বলেন, অনেকেই প্রশ্ন করেন, নালিশ দেন, ধন্যবাদ জানান, কিন্তু মাথায় রাখতে হবে সামনে বৃষ্টির মাস। হকারদেরকে কোরবানি ঈদ পর্যন্ত বসতে দিতে হবে। যা-ই হয়েছে, আমরা ভুলে গিয়েছি। এই কাজগুলো আসলে আমাদের আওতায় নয়, এটি সিটি করপোরেশন, পুলিশ প্রশাসনের কাজ, কিন্তু যতোটুকু সহযোগিতা আমরা চেয়েছিলাম, ততোটা আমরা পাইনি। 

আমাদের পুলিশের সংখ্যা কম। আমাদের মধ্যে কোনো বিভেদ নেই। আমরা কাজের চেষ্টা করেছি। ঈদের পরে আমরা আবার বসবো। মেয়রকে অনুরোধ করছি, আপনি বসার ব্যবস্থা করুন। 

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি বিল্লাল হোসেন রবিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, সাবেক এমপি হোসেনে আরা বাবলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেদারুল ইসলাম, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, নাসিক কাউন্সিলর শওকত হাসেম শকু, মাকসুদুর আলম খন্দকার খোরশেদ, অসিত বরণ, মনিরুজ্জামান মনির, বিভা হাসান, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি মুহাম্মদ মহসীন মিয়া, ব্যবসায়ী নেতৃবৃন্দ সহ অনেকেই।