নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৬ মে ২০২২

জমে উঠেছে রেবতি মোহন পাইলট স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:০৯, ১২ মে ২০২২

জমে উঠেছে রেবতি মোহন পাইলট স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন

সিদ্ধিরগঞ্জে জমে উঠেছে ঐতিহ্যবাহী রেবতি মোহন পাইলট স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির দ্বি-বার্ষিক নির্বাচন। বৃহস্পতিবার (১২ মে) সকালে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের পর ১৭ জনের প্রার্থীতা বৈধ ঘোষণা করেন নির্বাচনের প্রিজাইডিং অফিসার, সিদ্ধিরগঞ্জ রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) কোহিনুর আক্তার। নির্বাচনকে কেন্দ্র করে সিদ্ধিরগঞ্জে উৎসবের আমেজ বিরাজ করছে। রাস্তা-ঘাটে শোভা পাচ্ছে প্রার্থীদের বাহারী রঙ্গের ব্যানার ফেষ্টুন। 


এরআগে গত ৯ মে থেকে ১১ মে পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেওয়ার তারিখ নির্ধারিত ছিল। আগামী ১৭ মে মনোনয়নপত্র প্রত্যাহার এবং ২৮ মে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।


মনোনয়নপত্র বৈধ প্রার্থীরা হলো, দাতা সদস্য হিসেবে আব্দুল মতিন প্রধান, অভিভাবক সদস্য হিসেবে (কলেজ) মজিবুর রহমান, মো. সিদ্দিক ও রহিম উদ্দিন এবং অভিভাবক সদস্য হিসেবে (স্কুল) আলহাজ্ব কবির হোসেন, মো. ইব্রাহিম, মো. খোরশেদ আলম, বদুর উদ্দিন শেখ, মামুনুল কবির মামুন, কাজী মোস্তফা কামাল ও সালাউদ্দিন আহমেদ, সংরক্ষিত নারী সদস্য হিসেবে নুসরাত জাহান ও রেবেকা সুলতানা শিউলি এবং শিক্ষক প্রতিনিধি হিসেবে মো. মবিনুর রহমান, মো. শফিউদ্দিন খান ও আক্তার জাহান প্রতিদ্বন্ধিতায় রয়েছেন।


এরমধ্যে, দাতা সদস্য হিসেবে আব্দুল মতিন প্রধান এবং শিক্ষক প্রতিনিধি হিসেবে মো: মবিনুর রহমান, মো: শফিউদ্দিন খান ও আক্তার জাহান বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।


রেবতি মোহন পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. নুরুল ইসলাম জানায়, আগামী ২৮ মে নির্বাচনকে ঘিরে সকল প্রস্তুতি গ্রহন করা হয়েছে। সকলের অংশগ্রহনে একটি সুষ্ঠ ও সুন্দর নির্বাচন উপহার দিতে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।