নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৬ নভেম্বর ২০২২

লটারিতে জিতলেন মজিবুর হারলেন জাহাঙ্গীর

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১২:৪১, ১৮ অক্টোবর ২০২২

লটারিতে জিতলেন মজিবুর হারলেন জাহাঙ্গীর

 শেষ পর্যন্ত লটারিতে নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে  ১ নম্বর সাধারণ ওয়ার্ডে (নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকা) জিতলেন সিদ্ধিরগঞ্জ থানার আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান । লটারিতে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম পরাজিত হয়েছেন। 

 

মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুর বারোটায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে দুই প্রার্থীর উপস্থিতিতে লটারি করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. মঞ্জুর হাফিজ। একটি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের দিয়ে লটারি উঠানো হয় । লটারিতে মজিবুর রহমানের নাম উঠলে রিটার্নিং কর্মকর্তা প্রাথমিকভাবে বিজয়ী ঘোষণা করেন। 

জানা গেছে, গত সোমবার (১৭ অক্টোবর) জেলা পরিষদ নির্বাচনে ১ নম্বর সাধারণ ওয়ার্ডে (নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকা) সিদ্ধিরগঞ্জ থানার আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম সমান সংখ্যক ১৫টি করে ভোট পান। ফলাফল অমীমাংসিত থাকায় মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুর ১২টায় রিটার্নিং অফিসারের কার্যালয়ে লটারীর মাধ্যমে বিষয়টির সুরাহা হবে বলে জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ূর রহমান জানিয়েছেন। 

 

এদিকে জেলা পরিষদ নির্বাচনে দিনভর আলোচনার কেন্দ্র বৃন্দুতে ছিলেন মজিবুর রহমান নারায়ণগঞ্জ-৪ আসনের প্রভাবশালী এমপি শামীম ওসমান এবং জাহাঙ্গীর আলম নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর এই দুই প্রার্থীকে নিয়ে। ফলে এই দুই প্রার্থীকে নিয়ে ব্যাপক আলোচনা নগরজুড়ে। মজিবুর রহমান ঘুড়ি প্রতীক ও জাহাঙ্গীর আলম বৈদ্যুতিক পাখা প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধীতা করেছিলেন। 

 

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণ শেষে ১নং ওয়ার্ডে নাসিকের ৩৭ জন ভোটারের মধ্যে ৩৫ জন তাদের ভোট প্রধান করেছেন। ৯ নং ওয়ার্ড এর কাউন্সিলর ইস্রাফিল ও ১১ নং ওয়ার্ড এর কাউন্সিলর অহিদুল হক ছক্কু ভোট দিতে আসেননি।