নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২২ জুলাই ২০২৪

কাঞ্চন পৌরসভার মেয়র হলেন বাদশা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২২:০১, ২৬ জুন ২০২৪

কাঞ্চন পৌরসভার মেয়র হলেন বাদশা

 নারায়ণগঞ্জের কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র পদে জয়লাভ করেছেন আবুল বাশার বাদশা।

বুধবার (২৬ জুন) ভোটগ্রহণ শেষে বেসরকারি ফলাফলে এ তথ্য জানা গেছে। পৌরসভা নির্বাচনে মেয়র পদে মোবাইল ফোন প্রতীকে আবুল বাশার বাদশা পেয়েছেন ১৬ হাজার ৯৩৯ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জগ প্রতীকে রফিকুল ইসলাম রফিক পেয়েছেন ১৪ হাজার ৪০৪ ভোট।

এর আগে, সকাল থেকে পৌরসভাজুড়ে ভোটারদের সরব উপস্থিতিতে দিনব্যাপী শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পৌরসভার ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৩৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। কাঞ্চন পৌরসভা নির্বাচনে আবুল বাশার বাদশাকে বিজয়ী করতে স্থানীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এর সমর্থনে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা একাট্টা হয়ে কাজ করেছেন। পাশাপাশি কাঞ্চনের সন্তান পিএইচপি গ্রুপের চেয়ারম্যান সুফি মিজানুর রহমান, মাসকো গ্রুপের চেয়ারম্যান এমএ সবুরসহ স্থানীয় শিল্পপতি, সুশিল সমাজ, ব্যবসায়ী ও সাধারন মানুষ আবুল বাশার বাদশাকে বিজয়ী করতে দিনরাত কাজ করেছেন।

বিজয়ের পর

বিজয়ের পর আবুল বাশার বাদশা বলেন, এ বিজয় কাঞ্চন পৌরবাসীর বিজয়। কাঞ্চন পৌরবাসী আমাকে বিজয়ী করার জন্য ধন্যবাদ জানাই। অতীতে যেভাবে মানুষের সাথে থেকে পৌরসভার উন্নয়ন করেছি এখন থেকে আরো বেশি করে উন্নয়ন করে যাব। আমাদের এমপি গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশনা এবং সহযোগিতায় কাঞ্চন পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবো।

সম্পর্কিত বিষয়: