নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২১ জুন ২০২৪

৩১ মে মুক্তি পাচ্ছে না:গঞ্জের সন্তান শান্ত চৌধুরী অভিনীত সিনেমা `আন্ত:নগর` 

প্রেস বিজ্ঞপ্তি :

প্রকাশিত:২১:২৮, ২৫ মে ২০২৪

৩১ মে মুক্তি পাচ্ছে না:গঞ্জের সন্তান শান্ত চৌধুরী অভিনীত সিনেমা `আন্ত:নগর` 

“আন্তঃনগর” চলচ্চিত্রে অভিনয়ের মধ্যে দিয়ে বড় পর্দায় পা রাখেন নারায়ণগঞ্জের সন্তান নবাগত চিত্রনায়ক “শান্ত চৌধুরী”। তার সাথে জুটি বেঁধে সিনেমায় অভিনয় করেন নবাগত চিত্রনায়িকা “তমা আহমেদ”। সিনেমায় নবাগত এ জুটির  ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী শুক্রবার (৩১মে)। শুরুতেই এটি ১৭টি সিনেমা হলে মুক্তি পাবে।

এদিকে সিনেমাটির শুভ মুক্তি উপলক্ষে নারায়ণগঞ্জ সহ ঢাকা জেলার বিভিন্ন স্থানে শনিবার (২৫ মে) দিনব্যাপী আনন্দ র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। 

তন্নী কথা চিত্রের ব্যানারে ও কিবরিয়া ফিল্মসের পরিবেশনায়  রুবেল মাহমুদের কাহিনী সংলাপ ও চিত্রনাট্যে চলচ্চিত্রটি পরিচালনা করেছেন এ সময়ের তরুন নির্মাতা পরিচালক গোলাম রব্বানী কিশোর। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন মোঃ জাকির হোসেন। এছাড়াও চিত্রগ্রাহক হিসেবে ছিলেন রাকিবুল ইসলাম লিপসন ও জাকির হোসেন।  

সিনেমাটিতে শান্ত-তমা ছাড়া আরো অভিনয় করেছেন দিগন্ত, আলপনা দুলারি, জ্যাকি আলমগীর, শবনম পারভীন, সোহেল খান, সুব্রত কুমার, সরল হাসমত, উওম অধিকারী, জেসমিন, মেঘলা, অন্তরা প্রমুখ। সিনেমায় গানের কথা লিখেছেন রবিউল ইসলাম রবি এবং সুর ও সংগীত পরিচালনা করেছেন  শামীম আশিক। সিনেমাটিতে গানে কন্ঠ দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত দেশবরেণ্য কণ্ঠশিল্পী মনির খান। এছাড়াও রুমি খান ও শামীম আশিক গানে কন্ঠ দিয়েছেন।

সিনেমাটি নিয়ে প্রযোজক জাকির হোসেন জানান,  “আন্তঃনগর” চলচ্চিত্রের গল্পটি দুজন তরুণ যুবক-যুবতীর প্রেমের গল্প। কিন্তু তাঁদের ভালোবাসার পথে নানা ধরনের বাঁধা আসে। তবে এই গল্পের বিশেষত্ব হলো যে এটি একটি প্রেমের গল্প হলেও “আন্তঃনগর” সিনেমাটি একটি ভিন্নধর্মী প্রেমের গল্প। এর মধ্যে রয়েছে সামাজিক ও রাজনৈতিক প্রেক্ষাপট।চলচ্চিত্রটিতে বর্তমান বাংলাদেশের প্রেক্ষাপট তুলে ধরা হয়েছে। আমি আশা করছি দর্শক এই চলচ্চিত্রটি পছন্দ করবে। সবাই হলে এসে সিনেমাটি উপভোগ করবেন।
 

সম্পর্কিত বিষয়: