নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ সেপ্টেম্বর ২০২১

পরিত্যক্ত মালেরা দলের বারোটা বাজিয়ে দিবে : শাহ নিজাম

প্রকাশিত:১২:৫২, ১৩ ফেব্রুয়ারি ২০২১

পরিত্যক্ত মালেরা দলের বারোটা বাজিয়ে দিবে : শাহ নিজাম

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম।  নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের আস্তাভাজন নেতা। রাজনীতির  দীর্ঘ ৩৪ বছর ধরে শামীম ওসমানের সাথেই আছেন। সাংগঠনিক তৎপরতায় যুব রাজনীতিতেও তার অবস্থান মজবুত।

রাজনৈতিক মঞ্চের বক্তব্যের বাইরেও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দলের পক্ষে, দলের ত্যাগি নেতাকর্মীদের পক্ষে কথা  বলেন। স্ট্যাটাস দেন। হাইব্রিড নেতৃত্ব মেনে নিতে পারেন না। যারা দলের জন্য রাজনীতি না করে নিজের জন্য রাজনীতি করে তাদের সহ্য করতে তার কস্ট হয়।

ঢাল-নাই তলোয়ার নাই নিধিরাম সরদার মার্কা নেতাদের তৎপরতা তাকে কস্ট দেয়। তিনি চান নারায়ণগঞ্জে শামীম ওসমানের মতো নেতা তৈরী হোক। যাকে নিয়ে সারাদেশ গর্ব করবে। শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে নিজের ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাস দিয়ে মনে অভিব্যক্তি প্রকাশ করেছেন রাজপথের তুখোড় নেই নেতা।

শাহ নিজামের স্ট্যাটাসটি এখানে হুবহ তুলে ধরা হলো-

আমি খুব অবাক হই যখন দেখি আজকের নারায়ণগঞ্জের রাজনীতি নিয়ে বিভিন্ন পত্র পত্রিকায় কিছু পরিত্যক্ত ব্যাক্তিদের স্বাক্ষাৎকার ছাপানো হয়। এর মধ্যে কিছু আছে যাদের রাজনৈতিক কোন অতীত নেই। আর কিছু আছে যারা রাজনৈতিক ভাবে পংগু।

কারন এদের রাজনৈতিক অতীত থাকলেও এদের সাথে মাঠ পর্যায়ের কর্মীদের সাথে কোন হ্রদয়ের বন্ধন নেই। দীর্ঘ জীবনের রাজনৈতিক গল্প এরা বলতে পারে কিন্তু দলের প্রয়োজনে এদের মাঠে নামার নূন্যতম যোগ্যতা ও সক্ষমতা নেই। কিছু কিছু মানুষ যখন কোন দায়িত্বে ছিলেন না,, ছোট চাকরি করে জীবন যাপন করেছেন তখন তারা বেশ আদর্শের কথা নীতিনৈতিকতার কথা বলতেন।

এখন সুযোগ পাওয়ার পর তাদের আদর্শ ও নীতি নৈতিকতা পিছনের দরজা দিয়ে পালিয়েছে। আমি আমার দলের সাথে যারা সম্পৃক্ত তাদের কাছে আবেদন করবো,, যাদের মধ্যে বঙ্গবন্ধুর আদর্শ আছে যারা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার প্রশ্নে কারোকাছে মাথা নত করে না তাদেরকে চেনার চেষ্টা করি।

কারন আমরা যদি সত্যিকারের বঙ্গবন্ধু ও শেখ হাসিনা প্রেমীদের মুল্যায়ন না করি তাহলে এ সমস্ত পরিত্যক্ত মালেরা আমাদের দল ও দলের বারোটা বাজিয়ে দিবে। আমরা যারা ছাত্র রাজনীতি থেকে উঠে এসেছি আমাদের দায়িত্ব এ সমস্ত পরিত্যক্ত ও দলের আগাছা পরিস্কার করে দলকে একটি শক্ত জায়গায় নিয়ে আসা।

আমাদের সকলের কাছে পরীক্ষিত নেতা আমাদের গর্ব শামীম ওসমান ভাইয়ের নেতৃত্বে আমাদের একসাথে কাজ করতে হবে সকল অপশক্তি মোকাবিলা করার জন্য। আর সাংবাদিক ভাইদের কাছে আমাদের আবেদন,, আপনারা এ নারায়ণগঞ্জেরই সন্তান। দয়া করে এ সমস্ত পরিত্যক্ত মালদের কোন বক্তব্য নিয়ে আপনারা সংবাদ প্রকাশ করবেন না।

কারন এরা নিজেদের ভাগ্যের পরিবর্তন করে দলের কিংবা সমাজের না। এরা সুবিধাবাদী চারিত্রিক বৈশিষ্ট্যের। আসুন সবাই মিলে সঠিক নেতৃত্ব প্রতিষ্ঠা করি আলহাজ্ব শামীম ওসমানের মতো। যেনো সারাবাংলায় গর্ব করতে পারি,, আমাদের একজন শামীম ওসমান আছে। ধন্যবাদ,, জয় বাংলা জয় বঙ্গবন্ধু