নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০২ অক্টোবর ২০২২

সোনারগাঁয়ে দৈনিক দিন প্রতিদিন পত্রিকার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১০, ২৭ জুলাই ২০২২

সোনারগাঁয়ে দৈনিক দিন প্রতিদিন পত্রিকার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সোনারগাঁওয়ে জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার (২৭ জুলাই) বিকাল ৫ টায় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার পারভেজের সভাপতিত্বে সোনারগাঁও রিপোর্টার্স ক্লাব কার্যালয়ের বর্ণাঢ্য প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন করা হয়।


অনুষ্ঠানে জন্মদিনের কেক কেটে পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের শুভ সূচনা করেন সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও দৈনিক ভোরের কাগজের সোনারগাঁও প্রতিনিধি আব্দুস সাত্তার প্রধান ও সিনিয়র সহ-সভাপতি এবং সাবেক জেলা পরিষদের সদস্য মোস্তফিজুর রহমান মাসুম।


এসময় আরও উপস্থিত ছিলেন, দৈনিক যায়যায়দিন পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি কামরুজ্জামান রানা, দৈনিক সবুজ নিশান নারায়ণগঞ্জ প্রতিনিধি এসএম মনির হেসেন, দৈনিক করতোয়া প্রতিনিধি বিল্লাল হোসেন, দৈনিক ঢাকা টাইমস সোনারগাঁ প্রতিনিধি মোঃ ইমরান হোসেন, দৈনিক ইয়াদের আরাফাত হোসেন সিফাত, দৈনিক মুক্ত খবর সোনারগাঁ প্রতিনিধি শাহিন সাকি, দৈনিক ভোরের চেতনার স্টাফ রিপোর্টার লতিফুর রহমান দিপু, দৈনিক অধিকরণ সোনারগাঁও প্রতিনিধি মোতালেব প্রধান প্রমুখ। 


এসময় বস্তুনিষ্ঠ ও গঠনমূলক সংবাদ পরিবেশনের জন্য জনপ্রিয় খবরের কাগজ দৈনিক দিন প্রতিদিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক, বিজ্ঞাপণ দাতা, সংবাদ কর্মীসহ সকল শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান অতিথিরা। সেই সাথে জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করা হয়।
 

সম্পর্কিত বিষয়: