নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৭ জুন ২০২৪

জেলা পুলিশ সুপারের সঙ্গে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:১৫, ১১ মে ২০২৩

জেলা পুলিশ সুপারের সঙ্গে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জনাব গোলাম মোস্তফা রাসেল, পিপিএম (বার) আমন্ত্রনে বৃহষ্পতিবার (১১ মে) দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নব নির্বাচিত কার্যকরী পরিষদের সদস্যরা জেলা পুলিশ সুপারের সাথে তাঁর দপ্তরে সৌজন্য সাক্ষাত করেন। এ সময় তিনি বলেন, সাংবাদিক সমাজ প্রশাসনকে সহযোগিতা করলে জেলার আইন-শৃংখলা পরিস্থিতি সহ সকল প্রকার উন্নয়নে দৃঢ় ভূমিকা থাকবে। 


তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ জেলায় প্রয়োজনের তুলনায় পুলিশের সংখ্যা কম, এজন্য অনেক ক্ষেত্রে পুলিশ সদস্যদের অতিরিক্ত কাজ করতে হয়। তারপরও পুলিশ জেলার আইনশৃংখলা রক্ষা করার জন্য সাধ্যমত কাজ করে যাচ্ছে। তিনি জানান নারায়ণগঞ্জে কর্মরত সাংবাদিকদের কাছে পুলিশ সকল প্রকার সহযোগিতা প্রত্যাশা করে। আপনাদের বস্তুনিষ্ঠ সংবাদ ও তথ্য আমাদের কাজে সহায়তা করবে।

 

প্রেস ক্লাবের নব নির্বাচিত সভাপতি আরিফ আলম দীপু বলেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাব প্রতিষ্ঠাকাল থেকে এখন পর্যন্ত পেশাদারী সাংবাদিকদের প্রতিষ্ঠান। তিনি বলেন, অপেশাদারী সাংবাদিকরা অনেক সময় সাংবাদিকতার পরিচয় দিয়ে নানান অপকর্মে জড়িয়ে পড়ে। তিনি এ সকল অপসাংবাদিকদের বিরুদ্ধে পুলিশকে কঠোর অবস্থান গ্রহন করার আহবান জানান। তিনি পুলিশ সুপারকে অবহিত করেন শহরে যানজট ও মাদক অসহনীয় পর্যায়ে পৌঁছে গেছে। এ ব্যাপারে নিয়মিতভাবে পুলিশকে অভিযান চালাতে হবে।

 

সৌজন্য সাক্ষাতে জেলা পুলিশ সুপার জনাব গোলাম মোস্তফা রাসেল, পিপিএম (বার) নব নির্বাচিত প্রেস ক্লাব নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন। প্রেস ক্লাবের পক্ষ থেকেও জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। 

 

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নব নির্বাচিত কার্যকরী পরিষদের সভাপতি আরিফ আলম দীপুর নেতৃত্ব সৌজন্য সাক্ষাতে উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, সহ সভাপতি বিল্লাল হোসেন রবিন, যুগ্ম সম্পাদক আহসান সাদিক, কোষাধ্যক্ষ আনিসুর রহমান জুয়েল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: লুৎফর রহমান কাকন এবং কার্যকরী সদস্য একেএম মাহফুজুর রহমান, আব্দুস সালাম ও আবু আল আমিন খান মিঠু।  
 

সম্পর্কিত বিষয়: