নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

১৯ জুন ২০২১

সাংবাদিক রোজিনাকে নির্যাতন ও গ্রেপ্তারের প্রতিবাদে আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের মানববন্ধন

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০৯:০৬, ২০ মে ২০২১

সাংবাদিক রোজিনাকে নির্যাতন ও গ্রেপ্তারের প্রতিবাদে আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের মানববন্ধন

আড়াইহাজারে ‘আড়াইহাজার রিপোর্টার্স ক্লাব’র উদ্যোগে প্রথম আলো’র সিনিয়র রিপোর্টার রোজিনা ইসলামকে নির্যাতন ও গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।

বৃহম্পতিবার বেলা ১১টার দিকে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারের চত্বরে আয়োজিত এ সমাবেশে উপস্থিত ছিলেন-আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা সাংবাদিক মাহাবুব মোল্লা, চিত্রকার মনিরুজ্জামান মানিক, মো.আলাউদ্দিন ভূঁইয়া, সাবেক সেনা কর্মকর্তা মো.ফারুক ও হাবিব, দৈনিক যুগান্তরের নারায়ণগঞ্জ জেলা স্টাফ রিপোর্টার রাসেল মাহমুদ, আড়াইহাজার প্রেস ক্লাবের সহ-সভাপতি আশাদ মিয়া, কবি ও সাহিতিক কফিলউদ্দিন মাস্টার, সংগঠনটির সভাপতি এম এ হাকিম ভূঁইয়া, সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন, সহ-সভাপতি মনিরুজ্জামান ভূঁইয়া, সহ-সভাপতি অলিউল্লাহ ভূঁইয়া তুহিন, যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রহমান নাসির, ক্রীড়া সম্পাদক সাইদুর হাসান ভূঁইয়া, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহ মোয়াজ্জেম, অর্থ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

এ সময় সাংবাদিকরা রোজিনা ইসলামকে নির্যাতনকারী অতিরিক্ত সচিব জেবুন্নেছার অপ্রসারণ দাবীসহ তার দুর্নীতি ও অনিয়মের ব্যাপারে আইনী ব্যবস্থা গ্রহণের দাবী জানানো হয়। এ সময় আড়াইহাজার প্রেসক্লাব, আড়াইহাজার উপজেলা ছাত্রলীগ ও রক্ত ফাউন্ডেশনসহ স্থানীয় বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে মানববন্ধনে একাত্মতা প্রকাশ করা হয়েছে।