নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২১ জুন ২০২৪

বারের সভাপতি জুয়েলের স্ত্রীর মৃত্যুতে শামীম ওসমানের শোক 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৫৩, ১ এপ্রিল ২০২৩

বারের সভাপতি জুয়েলের স্ত্রীর মৃত্যুতে শামীম ওসমানের শোক 

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড: হাসান ফেরদৌস জুয়েলের স্ত্রী অ্যাডভোকেট ওয়াহিদা রহমান রিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। একই সঙ্গে মরহুমার জন্য সকলের কাছে দোয়া ভিক্ষা চেয়েছেন তিনি।
শনিবার বিকালে এক শোক বার্তায় শামীম ওসমান মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করেন।  

শোক বার্তায় তিনি বলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজিবী সমিতির সভাপতি আমাদের ছোট ভাই হাসান ফেরদৌস জুয়েলের স্ত্রীর মৃত্যুতে আমি আল্লাহর কাছে ভিক্ষা চাচ্ছি আল্লাহ রাব্বুল আল আমিন যাতে তাকে সরাসরি বেহেশত নসিব করেন এবং স্ত্রীর প্রতি স্বামীর যে ভালোবাসা বারের সভাপতি জুয়েল তা বারবার প্রমাণ করেছে। সে আপ্রাণ শেষ চেষ্টা করেছে , কিন্ত আল্লাহ রাব্বুল আল আমিন তার স্ত্রীকে নিয়ে গেছেন। তবে এমন একটি দিনে নিয়ে গেছেন যেটা অনেকের ভাগ্যে জোটে না । রমজান মাস, শুক্রবার দিবাগত রাত । আমি বিশ্বাস করি মহান আল্লাহ্ রাব্বুল আল আমিন তাকে বেহেশত নসিব করবেন এবং আমি নিজে তার জন্য দোয়া করি , শোক প্রকাশ করি এবং সবার কাছে তার জন্য বড়ভাই হিসেবে দোয়া ভিক্ষা চাচ্ছি ।
প্রসঙ্গত: ৩১ মার্চ দিবাগত রাত দেড়টার দিকে ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে কলেজ রোডস্থ নিজ বাসায় অ্যাডভোকেট  ওয়াহিদা রহমান  রিতা তার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মরহুমা ওয়াহিদা রহমান নারায়ণগঞ্জ আদালতের কৌসুলি ছিলেন। তিনি মৃত্যুকালে স্বামীসহ এক ছেলে সন্তান ও এক কন্যা সন্তান রেখে যান। মরহুমাকে শুক্রবার বাদ জুম্মা মাসদাইর কবরস্থানে তার পিতার কবরের পাশে দাফন করা হয়।