নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০২ অক্টোবর ২০২২

ইউনাইটেড ক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪৬, ৩১ জুলাই ২০২২

ইউনাইটেড ক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ফতুল্লার এনায়েতনগরের ঐতিহ্যবাহী ইউনাইটেড ক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। শনিবার ৩০ জুলাই রাতে ক্লাব প্রাঙ্গণে আনন্দঘন পরিবেশে ইউনাইটেড ক্লাবের ২০২১-২০২২ইং সালের নির্বাচিত সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম হিরুর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়েছে। 


সভায় দি ইউনাইটেড এসোসিয়েশনের সাবেক সভাপতিবৃন্দ তোফাজ্জল হোসেন তাপু ও সেলিম হোসেন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন উপস্থিত হয়ে বার্ষিক সাধারণ সভাকে প্রানবন্ত করে তোলে। সভার শুরুতে পবিত্র কোরআন ও গীতা পাঠ করার পর জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। 


এ সময় আরো উপস্থিত ছিলেন, ইউনাইটেড ক্লাব লিমিটেডের সিনিয়র সহ-সভাপতি ব্যারিস্টার আলহাজ¦ ইফতেখার আহমেদ জিমু, সহ-সভাপতি মিজান প্রধান, এম এ মান্নান, সাংবাদিক দিলীপ কুমার মন্ডল, কার্যকরী সদস্য মোঃ শফিউল্লাহ, আব্দুল্লাহ আল মামুন, নাজির হোসেন সিজন, রতন ও নুরে আলম সিদ্দিকী সহ বার্ষিক সাধারণ সভায় ক্লাবের কার্যনির্বাহী পরিষদের সকল সদস্য এবং সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।


ইউনাইটেড এসোসিয়েশনের সাবেক সভাপতি ইকবাল হোসেনসহ গত এক বছরে মৃত্যুবরণকারী সদস্যদের স্মরণে এক মিনিট দাড়িয়ে সম্মান জানানো হয়। পরপরই স্বাগত বক্তব্যে ক্লাবের সভাপতি নজরুল ইসলাম হিরু গত এক বছরের ক্লাব কার্যক্রমের বিস্তারিত বর্ননা দেন।

 

এসময় তিনি বার্ষিক সাধারণ সভায় উপস্থিত হবার জন্য সকলকে ধন্যবাদ জানান। পরবর্তীতে বার্ষিক আয় ব্যায়ের হিসাব বিবরনী উপস্থিত সকলের মাঝে উপস্থাপন করেন ক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক রাগীব হাসান ভুইয়া।


আয়ব্যয় বিবরনী পেশ করার পরই শুরু হয় উন্মুক্ত প্রশ্নোত্তর পর্ব। উন্মুক্ত প্রশ্নোত্তর পর্বে উপস্থিত অনেকেই স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহণ করেন। সদস্যদের ক্লাবের আয়ব্যায়, উন্নয়ন এবং ভবিষ্যৎ পরিকল্পনা বিষয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ক্লাবের সভাপতি নজরুল ইসলাম হিরু এবং অর্থ বিষয়ক সম্পাদক রাগীব হাসান ভুইয়া।

 

পরে তোফাজ্জল হোসেন তাপুর সমর্থনে র্সবম্মতিক্রমে আয়ব্যয় বিবরনী পাশ হয়। পরে সকলের জন্য নৈশভোজের ব্যবস্থা করা হয়।
 

সম্পর্কিত বিষয়: