নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪

“আমরা নারায়ণগঞ্জবাসী”র উদ্যোগে দুস্থঃদের সুন্নতে খাতনা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৪, ১০ ফেব্রুয়ারি ২০২৪

“আমরা নারায়ণগঞ্জবাসী”র উদ্যোগে দুস্থঃদের সুন্নতে খাতনা

“আমরা নারায়ণগঞ্জবাসী” সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূর উদ্দিন আহম্মেদ এর দিক নির্দেশনায় এবং সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন মন্টু ও যুগ্ম সম্পাদক মাহমুদ হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে কোয়ান্টাম ফাউন্ডেশনের নারায়ণগঞ্জ জেলা সমন্বয় মোঃ মিজানুর রহমান ও হাজী আলেক মিয়া এবং আনোয়ারা বেগম চ্যারিটি ফাউন্ডেশনের সহযোগিতায় ২৫ জন দুস্থঃদের সুন্নতে খাতনা সম্পূর্ণ আধুনিক পদ্ধতিতে বিনামূলে করানো হয়েছে।

এ সময় বিভিন্ন সমস্যার কারনে ডাক্তারী পরামর্শে ১০ জন ফেরত দেওয়া হয়। শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০টা দিকে নাগবাড়ী শেরে বাংলা একাডেমি স্কুলে এ সুন্নতে খাতনার আয়োজন করা হয়।

সুন্নতে খাতনা অনুষ্ঠানে উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা পালন করেন দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভাপতি সর্ব জনাব এ ওয়াই এম হাসমত উল্লাহ, বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব সাখাওয়াত হোসেন বাচ্চু, আমরা নারায়ণগঞ্জবাসীর সহ-সভাপতি মোঃ রমজান উল রশিদ, বীর মুক্তিযোদ্ধা মোঃ হোসেন জুলু, মোঃ ওয়াহিদুজ্জামান জামান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এম রহমত উল্যাহ, আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের পক্ষে জহিরুল ইসলাম মিন্টু, সোনিয়া হোসেন ভূইয়া, আমান হোসেন সিয়াম, ইলমা হোসেন মুসকান, মোঃ কালাম, মোঃ আরমান হোসেন, মোঃ আওলাদ হোসেন, মোঃ জাকির, শিশির হোসেন, তমাল হোসেন প্রমুখ।

পরিশেষে সংগঠনের সভাপতি উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন যে, আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠন নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন নাগরিক সমস্যা সমাধানের জন্য সংগ্রাম আন্দোলন সহ জনহীতকর কাজ করে থাকি। তিনি বিত্তবানদের অসহায় দুস্থ্য মানুষের কল্যাণে এগিয়ে আসার আহ্বান জানান।