নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৮ মে ২০২৪

সোনারগাঁ সিটি প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:০০, ৫ এপ্রিল ২০২৪

সোনারগাঁ সিটি প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া

সোনারগাঁয়ে "সোনারগাঁ সিটি প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত প্রেসিডেন্ট রেস্তোরায় এই ইফতারও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

সোনারগাঁ সিটি ক্লাবের সভাপতি দ্বীন ইসলাম অনিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ নূর নবী জনির সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ ৩ আসনের সাবেক সংসদ সদস্য  লিয়াকত হোসেন খোকা। 

এসময় প্রধান অতিথি সাবেক এমপি খোকা বলেন, সোনারগাঁ সিটি প্রেসক্লাবের সাংবাদিকদের আয়োজনে সুন্দর পরিসরে এ ইফতার মাহফিল, সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন আপনারা সমাজের আয়না, দর্পণ, আপনাদের আয়নার মতো স্বচ্ছ থাকা প্রয়োজন। এ পেশাকে কলঙ্কমুক্ত করতে হলে সাংবাদিকদের মান উন্নত করতে হবে। 

বর্তমানে সাংবাদিক পরিচয়ে কিছু ব্যক্তি অসত্য লেখনির মাধ্যমে নিজের হীন উদ্দেশ্য চরিতার্থ করার অপচেষ্টা চালাচ্ছেন। এতে করে মহান এ পেশার মর্যাদা নষ্ট হচ্ছে। তিনি কতিপয় অপসাংবাদিকদের বিষয়ে প্রকৃত সাংবাদিকদের সজাগ থাকার তাগিদ দেন। 

এসময় আরোও উপস্থিত ছিলেন,নারায়নগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার, সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবুল ফয়েজ সিপন,ব্যবসায়ি মোহাম্মদ গাজী মামুন, সাংবাদিক ফরিদ হোসেন,মোঃ কাশেম,সোনারগাঁ সিটি প্রেসক্লাবের সহ-সভাপতি মামুন মোল্লা, যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান অভি, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক মীমরাজ হোসেন,ধর্ম বিষয়ক সম্পাদক মাসুম বিল্লাহ, আইন বিষয়ক সম্পাদক এড, ফিরোজ আহম্মেদ, ক্রীড়া সম্পাদক কাউসারুল মামুন রাজু,সদস্য ফয়সাল আহমেদ,মিতু আহমেদ প্রমুখ।