নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৬ মে ২০২৪

১ হাজার মুসলিম পরিবারের মাঝে হিন্দু হেরিটেজ ফাউন্ডেশন নেতার ঈদ সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:০০, ৩০ জুন ২০২৩

১ হাজার মুসলিম পরিবারের মাঝে হিন্দু হেরিটেজ ফাউন্ডেশন নেতার ঈদ সামগ্রী বিতরণ

মুসলিম সম্প্রদায়ের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশের এক হাজার মুসলিম পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ হিন্দু হেরিটেজ ফাউন্ডেশনের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ হিন্দু -বৌদ্ধ -খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় নেতা বাবু কালিপদ মজুমদার।

গত বুধবার সকালে বাংলাদেশের কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার বাবু কালিপদ মজুমদারের নিজ নির্বাচনী এলাকার মুসলিম পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ বাবু কালিপদ মজুমদার এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, “ধর্ম যার যার উৎসব সবার” মাননীয় প্রধানমন্ত্রীর এই স্লোগানকে বুকে ধারণ করে আমি আজ মুসলিম পরিবারের মাঝে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আমার নিজ উদ্যোগে এই ঈদ সামগ্রী বিতরণ করেছি।

যাতে আমার নির্বাচনী এলাকার মুসলিম পরিবারগুলো আনন্দের সাথে তাদের ঈদ উৎসব উদযাপন করতে পারে। আগামীতে আরও বৃহৎ পরিসরে মুসলমানদের সকল ধর্মীয় কাজে তাদের পাশে থাকার প্রতিশ্রুতি ঘোষনা করে তিনি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানও মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব ময়নাল হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক শ্রী সুজিত পোদ্দার,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ শেখ ফারুক, সদস্য সদস্য শ্রী জীবনচন্দ্র দাস, শ্রী বিকাশ দাস, মোঃ হুমায়ুন কবির, বিশিষ্ট রাজনীতিবিদ মোঃ শামসুল হক মাস্টার,মোঃ তাজুল ইসলাম, মোঃ আক্তারুজ্জামান স্বপন, মোঃ আব্দুল মোমেন, মোঃ এনামুল হক প্রমুখ।

সম্পর্কিত বিষয়: