নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

আড়াইহাজারে আইনশৃংখলা বাহিনীর পরিচয়ে ২০ লাখ টাকা ছিনতাই

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৪০, ২৫ নভেম্বর ২০২২

আড়াইহাজারে আইনশৃংখলা বাহিনীর পরিচয়ে ২০ লাখ টাকা ছিনতাই

আড়াইহাজারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয়ে প্রকাশ্যে এজেন্ট ব্যাংকিংয়ের ২০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুর একটার দিকে আড়াইহাজার উপজেলার দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।


উচিৎপুরার এজেন্টের মালিক জোবাইরুল বাশার জানান, ইসলামি ব্যাংক আড়াইহাজার শাখা থেকে টাকা উত্তোলন করে এজেন্ট ব্যাংকিংয়ের প্রতিনিধি সাব্বির হোসেন টাকা গুলো নিয়ে উচিৎপুরা এজেন্ট ব্যাংকির শাখায় জমা দিতে  মোটরসাইকেলে করে  রওয়ানা দেয়। এ সময় দক্ষিণপাড়া পৌঁছলে প্রাইভেটকারে চার পাঁচজন সদস্যের একটি দল তাকে পথরোধ করে। 


এসময় তারা নিজেদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য হিসেবে পরিচয় দিয়ে সাব্বিরকে আটক করে এবং হাতকড়া পড়িয়ে টাকাসহ তাকে গাড়িতে তুলে নিয়ে যায়। ঘটনার কিছুক্ষণ পরে তাকে মারধর করে উপজেলার সাতগাঁম  এলাকায় ফেলে দিয়ে টাকা নিয়ে চলে যয় প্রতারক চক্রের সদস্যরা। পরে আহত সাব্বিরকে প্রথমে ভুলতা পরে আড়াইহাজার হাসপাতালে ভর্তি করা হয়। 


আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি দল পাঠিয়েছি। ভুক্তভোগীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।