নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০২ আগস্ট ২০২১

করোনা হিরো এওয়ার্ড ভূষিত হলেন এমপি বাবু

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:০১, ২০ জুন ২০২১

করোনা হিরো এওয়ার্ড ভূষিত হলেন এমপি বাবু

নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু করোনা হিরো এওয়ার্ড পেয়েছেন। করোনা মহামারিতে জীবন বাজি রেখে মানুষের পাশে থেকে  কাজ করায় রোটারি ইন্টারন্যাশনাল জোন তাকে এ সম্মাননায় ভূষিত করেন। 


শুক্রবার (১৮ জুন) রাতে রাজধানীর বনানীস্থ হোটেল সেরিনাতে অনুষ্ঠিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে এওয়ার্ড প্রাপ্তদের ক্রেষ্ট ও সনদ তুলে দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী একেএম মোজাম্মেল হক ও শিল্প মন্ত্রী টিপু মুন্সী। 


এসময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন রোটারি ক্লাব বাংলাদেশের গভর্নর  রুবায়েত হোসেন, সাবেক গর্ভনর ও এওয়ার্ড জুড়ি বোর্ডের চেয়ারম্যান  মোহাম্মদ শওকত আলী, সাবেক গর্ভনর সেলিম রেজা, এস এম আরিফ, রোটারিয়ান গাজী জাহিদুল ইসলাম, নমিনি ক্লাব আক্রমণে ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটির প্রেসিডেন্ট কামরুল ইসলাম, রোটারী ক্লাব অব রাজধানী সোনারগায়ের প্রেসিডেন্ট হাফিজুল ইসলাম ও ভার্চুয়ালি উপস্থিত ছিলেন রোটারি ইন্টারন্যাশনাল এর প্রেসিডেন্ট মিষ্টার ভোগলার।


এ সময় এমপি বাবু সবাইকে বৃহত্তর স্বার্থে স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানিয়ে বলেন, বর্তমানে করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করছে। এই অবস্থায় আমাদের আরও সচেতন হতে হবে, সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি কঠোরভাবে মেনে চলতে হবে।ভয় নয় আমাদের সচেতনতাই পারে করোনা মহামারী থেকে সুরক্ষা দিতে। আমি মনে করি এ অর্জন আমার নয়, এটা সমগ্র আড়াইহাজারবাসীর অর্জন। 


প্রসঙ্গত, নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, করোনা মহামারী পরিস্থিতিতে স্বাস্থ্য ঝুঁকি নিয়ে উপজেলাবাসিকে নিরাপদ রাখতে বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেন। উপজেলা ব্যাপী তিনি অসহায় দুস্থ পরিবারের ঘরে ঘরে সরকারি সহায়তা পৌঁছে দেয়ার পাশাপাশি ব্যক্তিগত তহবিল থেকে নগদ সহায়তা প্রদান করেন। 
তাঁর নির্দেশনা ও আহ্বানে সাড়া দিয়ে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি সমাজের বিত্তবান ব্যাক্তিবর্গ সাহায্যের হাত বাড়িয়ে মানবতার সেবায় নিয়োজিত হয়েছেন। স্বাস্থ সচেতনতা ও চিকিৎসা সেবায় যাতে কোনো ঘাটতি না থাকে সেদিকে তিনি সর্বদা কঠোর নজরদারি করেছেন।
 

সম্পর্কিত বিষয়: