নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২১ জুন ২০২৪

একটা রাজাকারকে আমরা বন্দরে স্থান দিয়েছি : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৫৮, ৯ জুন ২০২৪

একটা রাজাকারকে আমরা বন্দরে স্থান দিয়েছি : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, এটা শেখ হাসিনার সরকার। এ দেশ বঙ্গবন্ধুর দেশ। এদেশে রাজাকারের চিহ্ন থাকবে না। আমি যুদ্ধ করেছি। শরীর বুড়ো হলেও মন বুড়ো হবে না। পাকিস্তান বানানের পাঁয়তারা চলবে না। আমাদের ভবিষ্যৎ প্রজন্ম এদের রুখে দেবে। 

এই উপজেলা পরিষদে হয়ত আমার আসা হবে না। আমরা মুরুব্বিদের হারিয়েছি। আজ একটা রাজাকারকে এই বন্দরে আমরা স্থান দিয়েছি। ইতিহাস কথা বলবে। আমি কী জানতে পারি মসজিদে এত টাকা কোথা থেকে আসল। 

হারামের টাকায় মসজিদ আর করবেন না। মসজিদে বসে আপনারা অপ রাজনীতি করবেন না। মসজিদে বসে ঈমানের কথা বলবেন। মসজিদে বসা মানে আল্লাহর ইবাদত করা।

রোববার (৯ জুন) নারায়ণগঞ্জের বন্দরে ৫৬০ মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র শীর্ষক প্রকল্পের আওতায়ধীন বন্দর উপজেলা মডেল মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

এ সময় সেলিম ওসমান আরও বলেন, আমি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। তিনি আমাদের সাহস দিয়ে রেখেছেন, তাই আমাদের মুখে হাসি আছে। গরিব মানুষদের জন্য যত রকমের ব্যবস্থা আছে তিনি গ্রহণ করেছেন। টিসিবির মাধ্যমে পণ্য দেওয়া হচ্ছে।

তিনি বলেন, কিছুক্ষণ আগে আমার পেছনে একটা বেইমান এসেছিল। আমি বলেছি ইমান না থাকলে আমার সাথে থাকবি না। এসকল বেইমানরা কখনও আমার প্রশ্রয়ে থাকতে পারবে না। এখানে টাকার খেলা হয়েছে। এত টাকা আপনার! এত মসজিদে মসজিদে টাকা, সর্বনাশ।

আমরা একটা সিদ্ধান্ত নেয়ার পরেও আপনি টাকার জোরে নির্বাচন করেছেন। টাকার এত জোর। হারামের পয়সা ব্যারামে খায় এটা মনে রাখবেন। আমি হারাম খাই না খেতেও দেই না।