নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

দূর্গাপূজা উদযাপন উপলক্ষে সদর উপজেলার প্রস্তুতিমূলক সভা  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:০২, ২৩ সেপ্টেম্বর ২০২২

দূর্গাপূজা উদযাপন উপলক্ষে সদর উপজেলার প্রস্তুতিমূলক সভা  

শারদীয় দূর্গাপূজা ২০২২ উদযাপনের লক্ষ্যে সদর উপজেলা প্রশাসন নারায়ণগঞ্জের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় উপজেলা প্রশাসন নারায়ণগঞ্জ সদর এর আয়োজনে উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে প্রস্তুতিমূলক সভাটি অনুষ্ঠিত হয়।


নারায়ণগঞ্জ সদর ইউএনও রিফাত ফেরদৌসের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধানঅতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বাবু চন্দন শীল।


প্রধান অতিথির বক্তব্যে চন্দন শীল বলেন, পূজার নামে এমন কিছুই করা যাবে না যাহাতে সাম্প্রদায়িক সম্প্রতি নষ্ট হয়। আমাদের সকলকেই একটি কথা মনে রাখতে হবে কোন অবস্থাতেই পূজাকে কেন্দ্র করে কেউ বিশৃংখলা করতে চাইলে তাকে ছাড় দেয়া হবে না। 


সদর উপজেলার সকল পূজা উদযাপন পরিষদকে জানাতে চাই আপনারা বিশেষ করে বিজয়া দশমির দিন বির্জনের জন্য নারায়ণগঞ্জ শহরে যানজটের সৃষ্টি হয়। আপনাদের কাছে আমার অনুরোধ ফতুল্লার পূজার প্রতিমা গুলো ফতুল্লা ডিআইটি মাঠের ঘাটে বিসর্জনের ব্যবস্থা করলে মনে হয় ভালো হয়। এতে নারায়ণগঞ্জ শহরের বিজয়া দশমির দিন যানজট ও বিশৃংখলা কম হবে। 


তাছাড়া পূজার সময় কোন অবস্থাতেই ধর্মীয় অনুভূতিতে আঘাত হানে এমন কোন কাজ হিন্দু- মুসলিম ভাইয়েরা করবেন না। আমাদের এই সদর উপজেলা জননেতা একেএম শামীম ওসমানের আসন। তিনি আমাদের আসন্ন পূজা উপলক্ষে সকলের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন। 


আর পূজার উৎসবে কেহ যাতে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটাতে পারে সেই দিকে কঠোর লক্ষ্য রাখার আহবান জানিয়েছেন। এছাড়াও এবার আসন্ন দূর্গা পূজা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সনাতন ধর্মালম্বীদের সহ সকল দেশবাসীকে অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন। আর দেশের সকল ধর্মের মানুষের মাঝে দূর্গাপূজা উৎসবের সম্প্রীতি বজায় রাখতে আহবান করেছেন।


প্রস্তুতিমূলক সভায় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লূৎফর রহমান স্বপন, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ কুমার দাস, সাধারণ সম্পাদক উত্তম সাহা,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ সদর উপজেলার সভাপতি শ্রী রঞ্জিত মন্ডল, সাধারণ সম্পাদক শিবু রায় প্রমুখ।