নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৬ নভেম্বর ২০২২

ফতুল্লায় ৬ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, গাঁজা উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:২৮, ১ অক্টোবর ২০২২

ফতুল্লায় ৬ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, গাঁজা উদ্ধার

ফতুল্লায় চার কেজি গাঁজা সহ ছয় মাদক বিক্রেতা কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। তবে পালিয়ে যেতে সক্ষম হয় মাদক চালানের মূল হোতা সাল্লু বাহিনীর প্রধান সাল্লু। 


গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার দেওভোগ বাশমুলির মৃত নুরুল হকের পুত্র রায়হান ওরফে হিটলার (২৫), একই এলাকার আনোয়ার হোসেনের পুত্র সাকিব (২৬), নুরুল হাওলাদারের পুত্র শামিম হাওলাদার (২৮), মুসলিমনগরস্থ  মনিরের বাড়ীর ভাড়াটিয়া আবুল কাশেমের পুত্র মেহেদী হাসান (২৫), নুর হোসেনের পুত্র আমিন (২৪) ও ভোলাইলের মঞ্জুর আলীর পুত্র জাবেদ (৩৬)।


শুক্রবার (৩০ সেপ্টেম্বর)  দিবাগত রাত বারোটার দিকে তাদের কে মুসলিমনগর নয়াবাজারস্থ শহিদ মিয়ার বাড়ীর দ্বিতীয় তলা থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের নিকট থেকে চার কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।


ফতুল্লা থানা পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত বারোটার দিকে  ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ন কবির (২) সঙ্গীয় ফোর্স নিয়ে মুসলিম নগর নয়াবাজারস্থ শহিদ মিয়ার বাড়ীর দ্বিতীয় তলার একটি কক্ষে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে রায়হান ওরফে হিটলার, সাকিব, শামিম, মেহেদী হাসান, আমিন ও জাবেদ কে গ্রেপ্তার করে।

 

তবে পালিয়ে যেতে সক্ষম হয় সালু নামক অপর এক মাদক ব্যবসায়ী। এ সময় তাদের নিকট থেকে পুলিশ চার কেজি গাঁজা উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদক আইনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।