নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

ফতুল্লায় শিশু ধর্ষণের চেস্টার অভিযোগে গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:৩২, ২৫ নভেম্বর ২০২২

ফতুল্লায় শিশু ধর্ষণের চেস্টার অভিযোগে গ্রেপ্তার ১

ফতুল্লায় ছয় বছর বয়সী এক শিশুকে ধর্ষনের চেস্টার অভিযোগে মো. বজলু পেদা (৫০) নামক এক ব্যক্তি কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মো. বজলু পেদা পটুয়াখালী জেলার রাঙ্গাবালী থানার মজিবর পেদার ছেলে।

 

সে পেশায় রাজমিস্ত্রী। পরিবার নিয়ে সে ফতুল্লা মডেল থানার লালপুর পৌষাপুকুর পাড় এলাকার হাসান মিয়ার বাড়ীতে  ভাড়ায় বসবাস করতো। ঘটনাটি ঘটেছে, বুধবার রাতে ফতুল্লা মডেল থানার লালপুর পৌষাপুকুরপাড় এলাকায়।


ভুক্তভোগী শিশুটির মা জানায়, তার স্বামী মারা গেছে। সে গার্মেন্টসে চাকুরী করে এবং সন্তানদের নিয়ে লালপুর এলাকায় ভাড়ায় বসবাস করে। গ্রেফতারকৃত বজলু পেদা একই বাড়ীতে ভাড়ায় বসবাস করে। প্রতিদিনের মতো সে সকালে নিজ কর্মস্থলে চলে যায়। 
রাত সাড়ে ছয়টার দিকে নিজ কর্মস্থল থেকে বাসায় ফিরে এসে দেখতে পায় তার ছয় বছর বয়সী মেয়ে গ্রেফতারকৃতের ঘর থেকে চিৎকার দিয়ে বের হয়ে আসছে। 


সে কারন জানতে চাইলে শিশু মেয়ে তাকে জানায় যে, গ্রেপ্তারকৃত মো. বজলু পেদা তার রুমে তাকে ডেকে নিয়ে খারাপ (ধর্ষণ) কাজ করার চেস্টা করে। পরে শিশু মেয়ে ভয়ে ডাক-চিৎকার করলে তাকে ছেড়ে দিলে সে দৌড়ে বাইরে চলে আসে।


ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানায়, শিশু ধর্ষণের চেস্টার অভিযোগে বজলু নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে শিশুটির মা বাদি হয়ো মামলা দায়ের করেছে বলে তিনি জানান।