নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৪ মার্চ ২০২৪

ভুইঘরে সামিয়া কার হাট বন্ধ করে দিয়েছে ভোক্তা অধিদপ্তর

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৪৩, ২৭ মার্চ ২০২৩

ভুইঘরে সামিয়া কার হাট বন্ধ করে দিয়েছে ভোক্তা অধিদপ্তর

নারায়ণগঞ্জ-ঢাকা লিংক রোডের পাশে মাহমুদ পুরে সামিয়া কার হাট শোরুম সাময়িক বন্ধ ঘোষণা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ। সোমবার (২৭ মার্চ) দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ সেলিমুজ্জামান অভিযোগের ভিত্তিতে শো-রুম বন্ধ করেন।


তিনি জানান, একরামুল হক নামের একজন গ্রাহক আমাদের দপ্তরে অভিযোগ করেন গত ১০ মাস আগে তিনি সামিয়া কার হাট  থেকে ৭ লাখ ৩০ হাজার টাকা দিয়ে একটি গাড়ি কিনেন। এরমধ্যে গাড়ির পেছনে তার আরও ৭০ হাজার টাকা খরচ হয়। কিন্তু গাড়ি ট্রান্সফার করে দিচ্ছেন না শো-রুম মালিক। গাড়ি বিক্রির সময় বলেছিল রঙ একটা কিন্তু কাগজে আরেকটা। 


গ্রাহক কার বিক্রয় শো-রুম মালিককে নাম ট্রান্সফার এর জন্য চাপ দিলে তারা ৮ লাখ টাকার গাড়ি ৬ লাখ টাকা দিয়ে দিবে বলে ফেরত দিতে বলে। ভুক্তভোগী গ্রাহক প্রতিকার চেয়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ  অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। 


অভিযোগের ভিত্তিতে ভোক্তা অধিদপ্তর সামিয়া কার হাটকে লিখিত এবং মৌখিক জবাব দেওয়ার জন্য নোটিশ প্রদান করেন। কিন্তু তারা ২ টি তারিখ শুনানিতে উপস্থিত হননি। তাই ২৭ মার্চ ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী শো-রুম সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে। এসময় ক্যাব প্রতিনিধি ও জেলা পুলিশের একটি টিম সহায়তা করেন।