নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২১ জুন ২০২৪

 ফতুল্লায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:০০, ১৮ সেপ্টেম্বর ২০২৩

 ফতুল্লায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

ফতুল্লার দক্ষিণ সস্তাপুর এলাকায় একটি বহুতল ভবন ও একটি সেমিপাকা টিনশেড ঘরের মাঝখান থেকে সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৩ টার দিকে অজ্ঞাত পরিচয়ের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

ফতুল্লা মডেল থানা ও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের যৌথ অভিযানে লাশটি উদ্ধারের পরে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টারিয়া) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। 

স্থানীয়রা জানান, ফতুল্লার দক্ষিণ সস্তাপুর এলাকায় সৌদি প্রবাসী হাবিবুর রহমানের মালিকানাধীন একটি বহুতল ভবন ও মালা ফকিরের মালিকানাধীন একটি সেমিপাকা টিনশেড ঘরের মাঝখানে চিপার মধ্যে পড়ে আটকে যায় ওই যুবক। পরে সেখানেই সে  মারা যায়। 

এলাকাবাসীর ধারনা চুরি করার উদ্দেশ্যে হাবিবুর রহমানের মালিকানাধীন বহুতল ভবনের পাইপ বেয়ে ওঠার চেষ্টা করতে গিয়ে দুই ভবনের চিপায় পড়ে ঘটনাস্থলেই মারা যান অজ্ঞাত ওই যুবক।

 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সকে খবর দেয়। পরে টিনশেড সেমিপাকা ঘরের দেয়াল আংশিক ভেঙ্গে লাশটি উদ্ধার করা হয়। 


ফতুল্লা মডেল থানার এস আই আবু হানিফ জানান,  লাশ উদ্ধারের পরে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত ব্যাক্তির পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।