নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০২ আগস্ট ২০২১

নারায়ণগঞ্জ রেজিষ্ট্রেশন কমপ্লেক্সে দলিল লেখকদের বসার স্থান নেই

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:০২, ১০ জুলাই ২০২১

নারায়ণগঞ্জ রেজিষ্ট্রেশন কমপ্লেক্সে দলিল লেখকদের বসার স্থান নেই

নারায়নগঞ্জ রেজিষ্ট্রেশন কমপ্লেক্সে দলিল লেখকদের জন্য বসার কোন নির্ধারিত স্থান নেই। এতে দৈনন্দিন কার্যক্রম সম্পন্ন করতে দলিল লেখক ও গ্রাহকদের বিভিন্ন সমস্যার মোবাকিলা করতে হয়।

 

এতে ফতুল্লার দলিল লিখক সমন্বয় কমিটির আহবায়ক কলিমুদ্দিন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান ও নারায়নগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমানসহ প্রধানমন্ত্রীর নিকট জোর দাবী জানান, দলিল লেখকদের রেজিস্টারি কম্পেলেক্সের জায়গা নির্ধারণ করে বসার সুযোগ করে দেওয়ার জন্য।  


শনিবার (১০ জুলাই) দুপুরে  নারায়নগঞ্জ রেজিষ্ট্রেশন কমপ্লেক্সের সামনে কলিমুদ্দিন গণমাধ্যম কর্মীদের জানান, আমরা দলিল লিখক নেতৃবৃন্দরা প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নে একমত পোষন করে আসছি। সরকারের উন্নয়নকে সাধুবাদ জানিয়ে কাজ করে যাচ্ছি। দেশের উন্নয়নের স্বার্থে প্রতিবছর দুইশত কোটি টাকার রাজস্ব দিয়ে থাকি। তারপরও আমরা দলিল লিখকরা অবহেলিত। আমাদের নেই কোন বসার নির্ধারিত স্থান। 


একপর্যায়ে আমরা নিরুপায় হয়ে সড়ক ও জনপথের জায়গায় বসার জন্য টিনসেট করেছিলাম। কিন্তু সেই সেটের জায়গা সড়ক ও জনপথ নিয়ে যাওয়ায় আমাদের দলিল লিখকদের পথে বসতে হয়েছে। 


তাই নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান ও নারায়নগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমানসহ প্রধানমন্ত্রীর নিকট জোর দাবী জানাই, দলিল লেখকদের রেজিস্টারি কম্পেলেক্সের আমাদের বসার জায়গার সুযোগ করে দেওয়ার জন্য।  
 

সম্পর্কিত বিষয়: