নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০২ আগস্ট ২০২১

ফতুল্লায় যুবক ও তরুনীর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৬:১৩, ১৯ জুলাই ২০২১

ফতুল্লায় যুবক ও তরুনীর লাশ উদ্ধার

ফতুল্লায় পৃথক দুইটি স্থান থেকে মানষিক ভারসাম্যহীন (৩০) বছরের এক যুবক ও রীনা (২২) নামে এক তরুনীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।


সোমবার (১৯ জুলাই) সকালে ফতুল্লার ভুইগড় সর্দার বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় রীনা ও কায়েমপুর ফকির নীটওয়্যারের সামনের খাল থেকে মানষিক ভারসাম্যহীন অজ্ঞাত ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। পরে লাশ দুইটি ময়না তদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ ।


ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান,ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে রীনা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। রীনা শেরপুর জেলার নকলা থানার মোমিনাকান্দা গ্রামের ফারুক মিয়ার মেয়ে। বাবা মায়ের সঙ্গে ভুইগড় সর্দার বাড়িতে ভাড়া থাকেন। তার ৫ বছর বয়সী কন্যা সন্তান আছে।


তিনি আরো জানান, অজ্ঞাত মানসিক ভারসাম্যহীন ৩০ বছর বয়সী এক যুবক কায়েমপুর সাকিনে ফকির নিটওয়্যার লিমিটেড ৩ নং গেট সংলগ্ন খালের পানিতে পড়ে মৃত্যু হয়। স্থানীয় ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ বিষয়ে ওসি আরো বলেন দুটি ঘটনার তদন্ত চলছে।
 

সম্পর্কিত বিষয়: