নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪

মজিবুর রহমানকে সিদ্ধিরগঞ্জ শ্রমিকলীগের শুভেচ্ছা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:১৮, ২০ অক্টোবর ২০২২

মজিবুর রহমানকে সিদ্ধিরগঞ্জ শ্রমিকলীগের শুভেচ্ছা

নারায়ণগঞ্জ জেলা পরিষদের নির্বাচনে ১নং ওয়ার্ডে সদস্য পদে নির্বাচিত হওয়ায় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমানকে ফুলের তোরা দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের আহবায়ক কমিটি।   


বুধবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় আলহাজ্ব মজিবুর রহমানের নিজ বাস ভবনের কার্যালয়ে এ অভিনন্দন ও শুভেচ্ছা জানান। এসময় জেলা পরিষদের নব-নির্বাচিত সকলে জন্য দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনা করেন তারা।


সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সদস্য সচিব মোঃ সাদ্দাম হোসেনের নেতৃত্বে এসময় ফুলের তোরা দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান আঞ্চলিক শ্রমিক লীগের ১ম যুগ্ম আহবায়ক মো: ইলিয়াছ মোল্লা, যুগ্ম আহবায়ক মো: সালাউদ্দিন সালু, যুগ্ম আহবায়ক মো: হযরত আলী মাষ্টার, সদস্য- মো: সোহেল ব্যাপারী, শেখ পারভেজ জিতু, মেহেদী হাসান বিপ্লব, হাজী সিরাজুল ইসলাম কবি, শহিদুল ইসলাম, আব্দুর রহমান নয়ন, রবিউল ইসলাম, হাসান মিয়া, মো: চুন্নু মিয়া, বাদশা মিয়া, বেলাল উদ্দিন, কামরুল হাসান রনি, সাব্বির, শাকিল প্রধান, সাব্বির হোসেন, নিলয় মোল্লা ও মহিলা নেত্রী চম্পা ভুইয়া, রুনা আজাদসহ অন্যান্য নেতাকর্মী।


শুভেচ্ছাকালে আঞ্চলিক শ্রমিকলীগের সদস্য সচিব মোঃ সাদ্দাম হোসেনের বলেন, আলহাজ্ব মজিবুর রহমান বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ। মুজিব আর্দশের একজন সৈনিক। তিনি  সব সময় জনগনের মানুষের সুখে দুখে পাশে থাকেন। আমি তার দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনা করছি।