নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

৩০ জানুয়ারি ২০২৩

ফতুল্লায় বাইতুল সালাম মসজিদের নির্মান কাজের উদ্বোধন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৬:২২, ২৬ নভেম্বর ২০২২

ফতুল্লায় বাইতুল সালাম মসজিদের নির্মান কাজের উদ্বোধন

ফতুল্লায় ইস্রাফিল সরাকার রোডে বাইতুস সালাম জামে মসজিদের নির্মান কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৬ নভেম্বর) বেলা ১১ টার দিকে ফতুল্লার মেঘনা তেল ডিপোর বিপরীতে সরকার বাড়ীস্থ ইস্রাফিল সরকার রোডের পাশ্বে বাইতুস সালাম জামে মসজিদের কাজের উদ্বোধন করেন বিশিস্ট শিল্পপতি, সমাজ সেবক, শিক্ষানুরাগী হাজী জালাল আহম্মেদ স্পিনিং মিলের ডিএমডি আলহ্বাজ শফিউদ্দিন আহম্মেদ বাদল।


এ সময় উপস্থিত ছিলেন,ফতুল্লা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি এহসান চৌধুরী ফারুক, এম এ হোসাইন সাঈদ, জাদু চৌধুরী, হান্নান চৌধুরী হান্না, ফতুল্লা ইউনিয় পরিষধের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, ফতুল্লা  থানা আওয়ামীলীগের সদস্য (১ নং) হাজী আবু শরিফুল হক, ফতুল্লা প্রেসক্লাবের সাধারন সম্পাদক নিয়াজ মোহামদ মাসুম, ফতুল্লা ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য মাঈনুদ্দিন, ছাত্রলীগ নেতা কাজল চৌধুরীসহ স্থানীয় মুরুব্বিগন।


দোয়া পরিচালনা করেন ঢাকার ডালকা নগর মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল ইউসুফ। দোয়া পরিচালনার শুরুতেই আলোচনায় অংশ নেন ফতুল্লা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব  হাফেজ মাওলানা ইকবাল হোসাইন। বাইতুস সালাম জামে মসজিদের জায়গা দান করেছন ফতুল্লা সরকার পরিবার। 


মসজিদের জায়গার দাতা আলতাফ সরকার বলেন, আমাদের পরিবারের পক্ষ থেকে মসজিদের জন্য  ৪ শতাংশ জায়গা দান করা হয়েছে এবং এক শতাংশ জায়গা দান করেছেন তারই বন্ধু শিল্পপতি আলহ্বাজ শাহ আলম। তিনি আরো বলেন মসজিদটি পাচঁতলা ফাউন্ডেশন দিয়ে করা হবে। মসজিদের কাজে যারা এগিয়ে এসেছেন তাদের সকলকে ধন্যবাদ জানান।
 

সম্পর্কিত বিষয়: