নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

বন্দরে পুলিশ কর্মকর্তার বাড়িতে হামলা, ভাংচুর আহত ৫ : গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:২৬, ২৯ জানুয়ারি ২০২৩

বন্দরে পুলিশ কর্মকর্তার বাড়িতে হামলা, ভাংচুর আহত ৫ : গ্রেপ্তার ১

বন্দর কলাগাছিয়া নিশং এলাকায় পুলিশের গোয়েন্দা সংস্থা এসবি কর্মকর্তা শাহাবুদ্দিনের পৈত্রিক বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে । শুক্রবার রাতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষ পারভেজ রনি ও জাহাঙ্গীরের নেতৃত্বে সন্ত্রাসী হামলা চালিয়ে বাড়িঘরে ব্যাপক ভাঙচুর লুটপাট চালিয়েছে । 


এ সময় সন্ত্রাসী হামলায় শওকত আলী (৫২) ও সুফিয়া আক্তার শ্যামা (৩৫)  সহ পাঁচ জন আহত হয়েছে। ৯৯৯ কল পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত গঠনের  গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায় এবং আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। পুলিশ তাৎক্ষণিকভাবে সালমার নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে ।


 অভিযোগে প্রকাশ, ঘটনার   সময় নিশং এলাকার মৃতঃ সিরাজুল হক এর বাড়িতে অনধিকার প্রবেশ করে তার ছেলে মোঃ গোলাম মোস্তফা ও পুলিশ কর্মকর্তা শাহাবুদ্দিনকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে একই এলাকায় চিহ্নিত সন্ত্রাসী মহিউদ্দিন মিয়ার পুত্র পারভেজ ও মৃতঃ দেলু মিয়ার পুত্র রনি। 


এক পর্যায়ে তাদের নেতৃত্বে থাকা আরও ১০-১৫ জন বাড়িতে প্রবেশ করে অতর্কিতভাবে হামলা চালিয়ে ২ জনকে পিটিয়ে আহত করে ঘরের বিভিন্ন আসবাবপত্র, আলমারি ও শোকেস ভাংচুর করে প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি সাধন করে এবং নগদ ২ লক্ষ টাকা ও স্বর্ণালংকার লুটপাট করে নিয়ে যায়। 


এ বিষয়ে আহত সুফিয়া আক্তারের স্বামী গোলাম মোস্তফা বাদী হয়ে নিশং এলাকার মহিউদ্দিন মিয়ার পুত্র পারভেজ (৩৫), একই এলাকার মৃতঃ দেলু মিয়ার পুত্র রনি (৩২) ও আলসারদী এলাকার শাওয়াল মিয়ার পুত্র  জাহাঙ্গীর (৪৫) সহ আরও ১০ জনকে আসামি করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন

 

এ ব্যাপারে বন্দর থানার ওসি আবু বক্কর সিদ্দিক জানায়, ঢাকা কর্মরত পুলিশের এসবি র এএসআই শাহাবুদ্দিন মিয়ার পৈত্রিক বাড়িতে হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।  একজনকে গ্রেপ্তার করা হয়েছে, অন্যদেরকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে ।