নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০৯ মে ২০২৪

বন্দরে মুদি দোকান ও টিনসেড ঘরে অগ্নিকান্ড

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪৭, ১৬ এপ্রিল ২০২৩

বন্দরে মুদি দোকান ও টিনসেড ঘরে অগ্নিকান্ড

বন্দরে বৈদুতিক র্শটসার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনায় একটি টিনসেড ঘর ও একটি মুদী দোকান পুড়ে গিয়ে প্রায় ৩ লাখ টাকা ক্ষতি সাধন হয়েছে। রোববার (১৬ এপ্রিল ) রাত আড়াইটায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের শুভকরদী এলাকায় এ ঘটনাটি ঘটে।

 

অগ্নিকান্ডের ঘটনার খবর পেয়ে বন্দর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় ৩০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। তবে এ ঘটনায় কোন আহত বা হতা হতের কোন খবর পাওয়া যায়নি।

 

এ ব্যাপারে ক্ষতিগ্রস্থ নাদিম গনমাধ্যমকে জানান, প্রতিদিনের ন্যায় আমিসহ আমার পরিবার রাতের খাবার খেয়ে রুমে ঘুমিয়ে পরি। রাত আড়াইটায় আমার অবুঝ মেয়ে আগুন দেখতে পেয়ে আমার স্ত্রী ও আমাকে ঘুম ভাঙ্গায়।

 

পরে আমি ও আমার স্ত্রীসহ আশে পাশের লোকজন এসে আগুন নিভাতে ব্যার্থ হয়ে বন্দর ফায়ার সার্ভিসকে সংবাদ জানাই। পরে তারা এসে ৩০ মিনিট চেষ্টা চালিয়ে রাত ৩টায় আগুন নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় মুদি দোকানসহ একটি টিনসেড বাড়ি ৩টি রুমে আগুন লেগে প্রায় ৩ লাখ টাকা ক্ষতি সাধন হয়।

 

আমার ধারনা পূর্ব শত্রুতার জের ধরে কে বা কারা আমার মুদী দোকানে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। এ ব্যাপারে বন্দর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ আব্দুল্লাহ জানান, মুদী দোকানের বৈদুতিক র্শটসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুন চারপাশে ছড়িয়ে পরলে একটি টিনসেড বাড়ি ৩টি রুম পুড়ে যায়।