নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

ফতুল্লায় ৩ ছিনতাইকারী গ্রেপ্তার, উদ্ধার হয়নি ইজিবাইক

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৪০, ৩১ মে ২০২৩

ফতুল্লায় ৩ ছিনতাইকারী গ্রেপ্তার, উদ্ধার হয়নি ইজিবাইক

ফতুল্লায় চালক কে ভয় দেখিয়ে নগদ টাকা ও ব্যাটারি চালিত ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় ছিনিয়ে নেয়া টাকা উদ্ধারসহ তিন ছিনতাইকারী কে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে ছিনতাই হওয়া ইজিবাইকটি উদ্ধার করতে পারেনি পুলিশ।


গ্রেপ্তারকৃত ছিনতাইকারীরা হলো ফতুল্লা মডেল থানার হরিহরপাড়ার মহিউদ্দিন শিকদারের পুত্র মো. আবুল হোসেন (৩৫), একই থানার পঞ্চবটী এলাকার তারা মিয়ার ভাড়াটিয়া মৃত নজরুল ইসলামের পুত্র শাহ আলম শেখ (২৪) ও হরিহরপাড়া আমতলার রফিক শিকদারের পুত্র পাভেল শিকদার (২২)।

মঙ্গলবার বিকেলে তাদের কে পঞ্চবটী-মুন্সিগঞ্জ সড়কের কস্তরি হোটেলের সামনে থেকে গ্রেপ্তার করে পুলিশ।  এ ঘটনায় ছিনিয়ে নেয়া ইজিবাইকের চালক তহিদুল ইসলাম বাদী হয়ে গ্রেপ্তারকৃত তিন ছিনতাইকারী সহ অজ্ঞাতনামা আরো২-৩ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।


মামলায় উল্লেখ করা হয়, চাষাড়া মোড় হতে ২৯ মে রাত আড়াইটার দিকে এক নারী ও পুরুষ যাত্রী কে নিয়ে পঞ্চবটী আসছিলো। পঞ্চবটীস্থ প্রধান ফিলিং স্টেশনের সামনে পৌছা মাত্র ৫-৬ জন ছিনতাইকারী তার ইজিবাইকের গতিরোধ করে। 


পরে  যাত্রীদের কে ছুরির ভয় দেখিয়ে  ইজিবাইক থেকে  নামিয়ে দুই ছিনতাইকারী তাদের পাম্পের দিকে নিয়ে যায়। অপর ছিনতাইকারীরা তাকে সহ ইজিবাইক নিয়ে মুন্সিগঞ্জ সড়কে নিয়ে গিয়ে তাকে ছুরির ভয় দেখিয়ে সাথে থাকা নগদ ৭শত ২৫ টাকা ও ইজিবাইকটি ছিনিয়ে নিয়ে মুন্সিগঞ্জের দিকে চলে যায়। 


সাথে সাথে তিনি বিষয়টি তার গাড়ীর মালিক কে অবগত করে। পরে তারা খোঁজাখুজি করতে থাকলে বিকেল সাড়ে ৫ টার দিকে গ্রেপ্তারকৃতদের কস্তরি হোটেলের সামনে দেখতে পেয়ে আটক করে পুলিশে সংবাদ দেয়। 
মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মফিজুল ইসলাম জানায়, ছিনিয়ে নেয়া টাকা উদ্ধার করা হয়েছে। তবে অপর ইজিবাইকটি উদ্ধার করা সম্ভব হয়নি। ইজিবাইক নিয়ে পালিয়ে যাওয়া ছিনতাইকারীকে গ্রেপ্তারসহ ইজিবাইকটি উদ্ধারের চেস্টা করছে পুলিশ।