নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪

রূপগঞ্জে ৪০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী সাইদুল ও তার সহযোগী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৪:৫০, ৭ জুন ২০২৩

রূপগঞ্জে ৪০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী সাইদুল ও তার সহযোগী গ্রেপ্তার

 রূপগঞ্জে মাদক ব্যবসায়ী মো. সাইদুল রহমান (২০) ও তার প্রধান সহযোগী মো. ইয়াছিন (১৯) কে চল্লিশ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৩।  


বুধবার (৭ জুন) গভীর রাতে একটি ট্রাক (ঢাকা মেট্ট্রো ন- ২১-৩০৩৭) এ করে ওই গাঁজা সরবারহের সময় তাদের গ্রেপ্তার করা হয়। পরে র‌্যাব মাদক সরবারহের কাজে ব্যবহৃত ওই ট্রাকটিও জব্দ করে। 


গ্রেপ্তারকৃত মো. সাইদুল রহমান কুমিল্লা জেলার দেবীদ্বার থানার আলমপুর গ্রামের মো. কবির হোসেনের ছেলে এবং তার প্রধান সহযোগী গ্রেপ্তারকৃত মো. ইয়াছিন কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার দক্ষিণ তেতাভুমি গ্রামের মৃত জলিল মিয়ার ছেলে। 


বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।


তিনি জানান, গ্রেপ্তারকৃত শীর্ষ মাদক ব্যবসায়ী মো. সাইদুল রহমান ও তার প্রধান সহযোগী মো. ইয়াছিন  দীর্ঘদিন যাবৎ কুমিল্লা সীমান্তবর্তী এলাকা থেকে বিভিন্ন মাদকদ্রব্য ক্রয় করে অভিনব পদ্ধতিতে রাজধানীসহ গাজীপুর ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। 


তাদের কাছে একাধিক মাদক ব্যবসায়ীর সিন্ডিকেট এর তথ্য পাওয়া যায়। এসকল সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের গোয়েন্দা নজরধারীসহ অভিযান কার্যক্রম চলমান রয়েছে।