নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪

ফতুল্লার শীর্ষ মাদক ব্যবসায়ী মুজাহিদ বন্দরে মাদকসহ গ্রেপ্তার 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৪৭, ৩ সেপ্টেম্বর ২০২৩

ফতুল্লার শীর্ষ মাদক ব্যবসায়ী মুজাহিদ বন্দরে মাদকসহ গ্রেপ্তার 

ফতুল্লার তুষারধারা,গিরিধারা, শহীদ নগর, আদর্শ নগর এলাকার শীর্ষ সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী গাজী মুজাহিদ মোল্লাকে(২৮) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা(ডিবি)পুলিশের একটি টিম।

 

এসময় তার কাছ থেকে বিপুল পরিমাণ মাদক দ্রব্য উদ্ধার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মুজাহিদ (২৪) ফতুল্লা মডেল থানার কুতুবপর ইউনিয়নের  আদর্শনগর মোহাম্মদবাগ এলাকার গাজী মোল্লার পুত্র।


শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে বন্দর থানার মদনগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তারকৃতের নিকট থেকে ৬০ বোতল ফেনসিডিল ও ১ শত পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। একই সাথে মাদক বহনে ব্যবহৃত একটি মোটর সাইকেল আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। 


গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক রুহুল আমিন জানান, শনিবার  দিবাগত রাত আড়াইটার দিকে তাকে বন্দর থানার মদনগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়।

 

আটক করা হয় একটি মোটরসাইকেল। উদ্ধার করা হয় ৬০ বোতল ফেনসিডিল ও ১' শ পিছ ইয়াবা ট্যাবলেট।  এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশ বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়েরর প্রস্তুতি নিচ্ছে। 


সম্প্রতি কুতুবপুরের শহীদ নগর এলাকায় চাঁদার দাবীতে রিপন দাস ও তাঁর স্ত্রীকে পিটিয়ে রক্তাক্ত হত্যার চেষ্টা করে মুজাহিদ বাহিনী। বিশাল বাহিনী নিয়ে হামলা চালানোর একটি ভিডিও সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভাইরালও হয়।

 

এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের হলেও পুলিশ মুজাহিদকে গ্রেপ্তার করতে পারেনি। গত ২১ আগস্ট রাতে চাঁদার দাবীতে  কুতুবপুরের দৌলতপুরে ব্যবসায়ী ইব্রাহীমকে কুপিয়ে হত্যার চেষ্টা করে মোজাহিদ বাহিনী। 


স্থানীয় সূত্র জানায়,  দীর্ঘদিন ধরে এলাকায় কিশোর এবং উঠতি বয়সের উশৃংখল যুবকদের নিয়ে বিশাল একটি বাহিনী গড়ে তুলে নানা ধরনের অপকর্ম করে বেড়াচ্ছে।

 

ধুরন্ধর গাজী মুজাহিদ এলাকায় প্রভাব বিস্তার করতে কখনো প্রশাসনের কর্তা ব্যাক্তিদের সাথে, কখন রাজনৈতিক দলের শীর্ষ নেতাদের সাথে কিংবা জনপ্রতিনিধিদের সাথে ফটোসেশান করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার করে থাকেন।

 

এই ছবিকে পুঁজি করেই নিজেকে বিশাল বাহিনী প্রধান হিসেবে আত্ম প্রকাশ ঘটিয়ে এলাকায় মাদক বিক্রি,চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে। এই বাহিনীর কাছে তুষারধারা,গিরিধারা,শহীদ নগর, আর্দশ নগর, নুরবাগ এলাকাবাসী অনেকটাই জিম্মি।