নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪

ফতুল্লায় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আ.লীগ নেতাদের কড়া হুশিয়ারি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০৭, ১০ সেপ্টেম্বর ২০২৩

ফতুল্লায় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আ.লীগ নেতাদের কড়া হুশিয়ারি

জিহাদ হোসেন ফতুল্লায় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কড়া হুশিয়ারি দিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতারা। রোববার (১০ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের লালপুর এলাকায় মাদক ব্যবসায়ীদের ওই হুশিয়ারি দেন তারা।

এসময় তারা বলেন, এখানে কেউ মাদক ব্যবসা করতে পারবেনা। মাদক ব্যবসা করলে পরিনতি ভালো হবেনা। মাদক ব্যবসায়ীরা আমাদের এলাকার বদনাম করছে, আমাদের এমপি শামীম ওসমান সাহেবের বদনাম করছে।

আমরা ইতিমধ্যে যে বাসাতে মাদক ব্যবসা হতো, ওই বাসার বাড়িওয়াকে সাবধান করে দিয়ে আসছি। এরপরও যদি ওই বাসায় মাদক ব্যবসা হয়, তাহলে এলাকা থেকে আপনাদের উৎখাত করে দেয়া হবে। তারা হুশিয়ার করে আরও বলেন, শুধু মাদক ব্যবসায়ীই না।

যারা মাদক সেবন করে তাদেরকেও এলাকা থেকে উৎখাত করা হবে। যদি আপনারা টাকার অভাবে মাদক ব্যবসা করেন। তাহলে আসুন আমাদের সাথে যোগাযোগ করুন, আমরা আপনাদের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিবো।

তাই বলছি, এখনও সময় আছে সাবধান হয়ে যান। এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ সভাপতি ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, ফতুল্লাহ ইউনিয়ন ৪নং ওয়ার্ডের মেম্বার মাঈনুদ্দিন, নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা মেহেদী হাসান জুয়েল ও মো: হোসাইন মোহসিনসহ আরও অনেকে।